ডোমারে স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Domar-Pic-..01.jpg


ডোমার(নীলফামারী)প্রতিনিধিঃ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫০তম জন্মদিন উপলক্ষ্যে নীলফামারীর ডোমারে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে।
এ উপলক্ষে সোমবার(২৭জুলাই) সকালে ডোমার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে স্থানীয় ডাক বাংলো মাঠে শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, আলোচনা সভা, দোয়া মাহফিল, বৃক্ষরোপন ও মাক্স বিতরন করা হয়।
স্বেচ্ছাসেবক লীগের উপজেলা সভাপতি আব্দুল মালেক সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশেদের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ। এতে বক্তব্য রাখেন, ডোমার সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রশিদুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সভাপতি হাবিবুল হক দুলাল, শ্রমিকলীগ সভাপতি আব্দুল ওয়াদুদ, স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি জাবেদুল ইসলাম সানবীম, সহ-সভাপতি বানেশ^র রায়, স্বেচ্ছাসেবক লীগ পাঙ্গা মটুকপুর ইউনিয়ন শাখার সভাপতি ক্ষুদিরাম রায় প্রমূখ। এ সময় নেতা কর্মীদের মাঝে দুই হাজার গাছের চারা বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top