নীলফামারীতে ছাত্রদলের খাদ্য সহায়তা অব্যাহত

92022502.jpg


স্টাফ রিপোর্টারঃ বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে করোনা সংক্রমণ রোধে ঘর বন্দি দুস্থদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য উপকরণ বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে নীলফামারী জেলা ছাত্রদল। কর্মসূচির অংশ হিসাবে ৩য় দিন শনিবার সন্ধ্যায় শহরের বিভিন্ন পাড়া ও মহল্লার হতদরিদ্র ও দিনমজুরদের মাঝে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সভাপতি সালেকিন আহম্মেদ সজিব, সাধারণ সম্পাদক মারুফ পারভেজ প্রিন্স, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল হোসেন ও সৈকত রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক জান্নাতুল ফেরদৌস জীবন ও রাকিব ইসলাম প্রমূখ।
নীলফামারী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মারুফ পারভেজ প্রিন্স জানান, সামাজিক দূরত্বতা বজায় রেখে হতদরিদ্র ও দিনমজুরদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। ইতিমধ্যে আমরা লিফলেট, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ করেছি। এবং তারেক রহমানের নির্দেশনায় আমরা প্রস্তুত রয়েছি। যদি পরিস্থিতি খারাপ হয় এবং করোনা আক্রান্ত হয়ে কোন ব্যক্তি বা পরিবার করুণ অবস্থায় পড়ে তাহলে তাদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দিবো ইনশাআল্লাহ্।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top