নীলফামারীতে এমপি আসাদুজ্জামান নূরের খাদ্য সহায়তা অব্যাহত

04.04.2020.jpg


এসএপ্রিন্সঃ “করোনা ভাইরাসের আতঙ্কিত নয়, সচেতনতায় মুক্তি” এই শ্লোগান নিয়ে নীলফামারী-২ (সদর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের খাদ্য সহায়তা প্রদানের কার্যক্রম অব্যাহত রয়েছে। আজ শনিবার(৪ এপ্রিল) দুপুরে উপজেলা পরিষদ সড়কে উয়ঙ্কুর বিদ্যাপীঠ চত্বর সামাজিক দূরত্ব বজায় রেখে শতাধিক কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ২ কেজি আলু, আধা কেজি মসুর ডাল ও একটি সাবান।
বিতরণের সময় উপস্থিত ছিলেন নীলফামারী জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুজার রহমান, সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, পৌর আওয়ামীলীগের সভাপতি মসফিকুর ইসলাম রিন্টু, সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহিদ মাহমুদ, জেলা মহিলা লীগের সাধারন সম্পাদক ফরিদা খানম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ সরকার প্রমূখ।
সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান জানান, নীলফামারী-২(সদর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের ব্যক্তিগত উদ্যোগে হতদরিদ্র ও দিনমজুরদের মাঝে নীলফামারী পৌরসভার ৯টি ওয়ার্ডে দুই হাজার ও সদরের ১৫টি ইউনিয়নের ১৩৫টি ওয়ার্ডের ২হাজার ৭শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা শুরু হয়েছে। সামাজিক দূরত্বতা বজায় রেখে তাদের বাড়ি বাড়ি গিয়ে ওই খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। তিনি জানান, ইতিমধ্যে আমরা এক লাখ লিফলেট, তিন হাজার হ্যান্ড স্যানিটাইজার ও ২ হাজার মাস্ক বিতরণ করেছি। এর পাশাপাশি প্রতিদিন মাইকিং করা হচ্ছে। এমপি আসাদুজ্জামান নূরের নির্দেশনায় ১শ জন স্বেচ্ছাসেবক প্রস্তুত করা হয়েছে। যদি পরিস্থিতি খারাপ হয় এবং করোনা আক্রান্ত হয়ে কোন ব্যক্তি বা পরিবার করুণ অবস্থায় পড়ে তাহলে এই স্বেচ্ছাসেবকরা তাদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দিবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top