নীলফামারীতে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যু

image_2020-1.jpg


স্টাফ রিপোর্টারঃ ডায়রিয়ায় আক্রান্ত নীলফামারীর রামনগরে ঢাকা ফেরত রবিউল আলমের(৫০) দাফন সম্পন্ন হয়েছে শুক্রবার বিকেলে।
ইসলামিক ফাউন্ডেশন নীলফামারীর উপ-পরিচালক মারুফ রায়হান বিষয়টি নিশ্চিত করেছেন। রবিউল আলম সদর উপজেলার রামনগর ইউনিয়নের চরচরাবাড়ি গ্রামের মিলন বাজার এলাকার আফতাব উদ্দিনের ছেলে।
গাজীপুর জেলার বোর্ডবাজার এলাকার একটি পোষাক কারখানায় নিরাপত্তা প্রহরী হিসেবে কাজ করতো সে। ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মারুফ রায়হান জানান, গত রাতে(বৃহস্পতিবার) অসুস্থ্য অবস্থায় মাইক্রোবাস যোগে নিজ বাড়িতে আসেন তিনি। এরই মধ্যে শুক্রবার সকালে মারা যান। তবে স্থানীয়রা তার দাফন কাফনে আপত্তি জানাচ্ছিলো।
বিষয়টি আমাদের জানানো হলে স্থানীয়দের সাথে কথা বলে শুক্রবার দুপুর সাড়ে তিনটার দিকে ওই ব্যক্তির দাফন সম্পন্ন করা হয়। পরে স্থানীয় কিছু মানুষ জানাযায় অংশগ্রহণ করেন। নিহতের শ্যালক মোদাচ্ছের ইসলাম জানান, প্রায় ২৫বছর থেকে গাজীপুরে চাকুরী করতেন তিনি। ঈদের দিন অসুস্থ্য হলে ঢাকায় মেয়ের বাসায় অবস্থান করেন। সেখান থেকে জামাতা ও ছোট মেয়েসহ বৃহস্পতিবার রাতে নিজ বাড়িতে আসেন।
তিনি ডায়রিয়া আক্রান্ত হয়েছিলেন এবং তার ডায়াবেটিস রয়েছে। শুক্রবার সকাল সাড়ে সাতটার দিকে মারা গেলে প্রতিবেশিরা দাফন কাফনে আপত্তি জানান এমনকি কোন খোঁজ খবর পর্যন্ত কেউ নেয়নি। বিষয়টি ইসলামিক ফাউন্ডেশন এবং স্বাস্থ্য বিভাগকে জানানো হয়।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রাশেবুল হোসেন জানান, নিহত ব্যক্তির করোনার কোন উপসর্গ ছিলো না। আমরা তার ইতিহাস শুনেছি এবং পর্যালোচনা করেছি। ডায়রিয়া আক্রান্ত হয়ে নিজ বাড়িতে ফিরেন তিনি। এছাড়াও অন্যান্য রোগ ছিলো তার। স্থানীয়দের সাথে কথা বলে তার অসুস্থ্যতার কথা অবহিত করি। ইসলামিক ফাউন্ডেশন সুত্র জানায়, দাফন কাফনে মাওলানা ফিরোজ আলম, ময়নুল ইসলাম, ইউসুফ আলী ও নুরুজ্জামান অংশ গ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top