দুস্থদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী নিয়ে হাজির নীলফামারী পুলিশ সুপার

Dimla-pic....01.jpg


ডিমলা প্রতিনিধিঃ নীলফামারীর ডিমলায় করোনা সংক্রমণ রোধে ঘর বন্দি দুস্থদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য উপকরণ বিতরণ করেছেন পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান।
বৃহস্পতিবার দিনগত মধ্যরাতে জেলা পুলিশের উদ্যোগে ডিমলা উপজেলার দুই শতাধিক অতি দরিদ্র, দুস্থ, দিনমজুর, হরিজন সম্প্রদায়, প্রতিবন্ধী ও কর্মহীন হয়ে পড়া অসহায় স্বল্প আয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে এ সব খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য উপকরণের প্যাকেট বিতরণ করা হয়।
বৃহস্পতিবার মধ্যরাতে বিতরণের সময় পুলিশ সুপার পায়ে হেটে উপজেলার বাবুরহাট সদরের সরকারি মহিলা কলেজ পাড়া, টিএন্ডটি মোড়, পোস্ট অফিস মোড় ও দাখিল মাদ্রাসা সংলগ্ন এলাকা ঘুরে ঘুরে নি¤œ আয়ের কর্মহীন হয়ে পড়া অতি দরিদ্র ওইসব স্বল্প আয়ের অর্ধশতাধিক বাড়িতে গিয়ে তাদের বিভিন্ন সমস্যার কথা শুনে তাদের হাতে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য উপকরণ তুলে দেন এবং মাস্ক পড়িয়ে দিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে সকল নাগরিকদের দায়িত্বের বিষয়ে সচেতনতা মূলক আলোচনা করেন। এ সময়ে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার(ডোমার-ডিমলা সার্কেল)জয়ব্রত পাল, ডিমলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মফিজ উদ্দিন শেখ, ওসি(তদন্ত) সোহেল রানা জনি, থানায় কর্মরত এসআই, এএসআই, পুলিশ সদস্য, সাংবাদিক মহিনুল ইসলাম সুজন, গোলাম রব্বানী প্রমুখ। পরে ডিমলা থানা পুলিশ সদরের অর্ধশতাধিক, উপজেলার বালাপাড়া ইউনিয়নে অর্ধশতাধিক ও খগাখড়িবাড়ী ইউনিয়নে অর্ধশতাধিক পরিবারকে পুলিশ সুপারের নির্দেশে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য উপকরণের একই প্যাকেট পৌছে দেন।
খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য উপকরণ হিসেবে ছিলো, ৫ কেজি চাল, ২কেজি আলু, ১কেজি মসুর ডাল, ১লিটার ভোজ্য তৈল, পেঁয়াজ, মরিচ, লবন, ২টি সাবান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top