সৈয়দপুরে মানসিক ভারসাম্যহীন অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ উদ্ধার

saidpur-pic-21-01-202004.jpg

নীলফামারীর সৈয়দপুরে মানসিক ভারসাম্যহীন অজ্ঞাতনামা ষাটোর্ধ্ব এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার কামারপুকুর ইউনিয়নের কামারপুকুর বাজার সংলগ্ন মেসার্স রাজা ফিলিং ষ্টেশনের বিপরীত দিকের একটি মার্কেটের সামনে থেকে ওই লাশটি উদ্ধার করা হয়।
থানা সূত্র জানায়, ঘটনার দিন গতকাল সকালে উল্লিখিত এলাকায় একটি মার্কেটের সামনে এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় এলাকার মানুষ। পরে সৈয়দপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। সুরতহাল প্রতিবেদন তৈরি করেন সৈয়দপুর থানার উপপরিদর্শক (এসআই) দীলিপ কুমার রায়। পরে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।
কামারপুকুর বাজার এলাকার কয়েকজন জানান, মানসিক ভারসাম্যহীন ওই লোকটি গত প্রায় ৫/৬ দিন যাবৎ কামারপুকুর বাজার এলাকায় ঘোরাঘুরি করছিলেন। আর রাতে বেলায় ওই মার্কেটের বারান্দায় অবস্থান নিয়ে রাত্রিযাপন করেন। তবে ওই ব্যক্তি কারো সঙ্গে কোন রকম কথা বার্তা বলতোনা। মুখে লম্বা সাদা দাঁড়ির ওই ব্যক্তির পরণে গেঞ্জি, শার্ট ও জিন্সের প্যান্ট এবং কালো জ্যাকেট পরিহিত রয়েছে। শীর্ণ দেহের অধিকারী লোকটি মাঘ মাসের হাঁড় কাপানো প্রচন্ড শীতে মৃত্যু ঘটেছে বলে অনেকের ধারণা করছেন।
ঘটনাস্থল পরিদর্শন করে সৈয়দপুর থানার অফিসার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসনাত খান জানান, লাশটির ময়না তদন্তের জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top