ডোমার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যানের দাফন সম্পর্ণ


ডোমার প্রতিনিধিঃ নীলফামারীর ডোমার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, প্রবীণ রাজনীতিবিদ আব্দুর রাজ্জাক বসুনিয়া ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি —— রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। মঙ্গলবার সকাল ১১টায় চিলাহাটি মার্চেন্ট উচ্চ বিদ্যালয় মাঠে জানাযার নামাজ শেষে বসুনিয়া পাড়া পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলে সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে গোটা উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।
সোমবার দুপুর ১২টায় ডোমার উপজেলার কেতকীবাড়ী ইউনিয়নের চান্দখানা বসুনিয়াপাড়াস্থ নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন।
তিনি ১৯৮৪, ১৯৮৮ ও ১৯৯২ সালে টানা ৩বার কেতকীবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। ২০০৯ ও ২০১৪ ইং সালে দুই মেয়াদে ডোমার উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন।
জানাজায় অংশ নেন, নীলফামারী-১ডোমার-ডিমলা) আসনের জাতীয় সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার, নীলফামারী জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা রমিজ আলম, ডোমার পৌরসভার মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু, ডোমার উপজেলা পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ, ডিমলা উপজেলা পরিষদের চেয়ারম্যান তৈয়বুল ইসলাম, ডোমার উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি ও সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top