এম পি সাদ্দাম হোসেন পাভেল এর গণসংবর্ধনা ।

received_225728830620139.jpeg


রাশেদুর রহমান সুমন
স্টাফ রিপোর্টার

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-৩ আসনে বিজয়ী স্বতন্ত্র প্রার্থী জনাব মোঃ সাদ্দাম হোসেন পাভেল এর গণসংবর্ধনা অনুষ্ঠিত হয় । স্থান ঝাড়পাড়া পুরাতন নিম্ন মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণ ।সময় সন্ধ্যা ৭ ঘটিকা হতে রাত দুইটা পর্যন্ত। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ সাদ্দাম হোসেন পাভেল জাতীয় সংসদ সদস্য নীলফামারী -৩। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ মোক্তারুল আলম ও সি জলঢাকা থানা। জনাব মোঃ মশিউর রহমান বাবু সদস্য সচিব বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ জলঢাকা উপজেলা শাখা ।জনাব মোঃ লাবলুর রশিদ যুগ্ম আহব্বায়ক যুবলীগ জলঢাকা পৌর শাখা ।নজমুল কবির মুকুল আহব্বায়ক যুবলীগ জলঢাকা পৌর শাখা ।শ্রী যুক্ত বাবু মৃত্যুঞ্জয় রায় সাধারণ সম্পাদক বাংলাদেশ পুজা উৎযাপন পরিষদ জলঢাকা উপজেলা শাখা সহ সর্ব স্তরের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন ।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন আপনারা যারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন তাদের সবার জন্য আমাদের দরজা সব সময়ই খোলা থাকবে ।যে যখনই বিপদে পরবে আমাকে একটি কল করবেন সাথে সাথে আমি সেটি সমাধান করার চেষ্টা করবো ।আর যদি এই এলাকায় কখনো মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ীর সন্ধান পান ।সাথে সাথে আমাকে খবর দিবেন ।একটা দুইটা যত রাত হোক আমি এসে হাজির হব ।জলঢাকা উপজেলাকে মাদক মুক্ত করার চেষ্টা করবো ।পরিশেষে সকলের কাছে দোয়া আশীর্বাদ চেয়ে বক্তব্য শেষ করেন।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডাক্তার শ্রী শ্যামল চন্দ্র রায় সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ জলঢাকা পৌরসভা ৭নং ওয়ার্ড শাখা।
অনুষ্ঠানটি পরিচালনা করেন শ্রী যুক্ত বাবু হরেন্দ্র নাথ রায় সাবেক মহিলা কাউন্সিলর ৭ ৮ ও ৯নং ওয়ার্ড জলঢাকা পৌরসভা ।শ্রী যুক্ত বাবু নিরোদ রন্জন রায় সমাজ সেবক চেরেঙ্গা ঝাড়পাড়া।
অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top