নিরাপদ নিউজ এর ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

FB_IMG_1707403123586.jpg


রাশেদুর রহমান সুমন

দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল নিরাপদ নিউজ ডট কম এর ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৭ ফেব্রুয়ারি বুধবার সন্ধ্যায় পত্রিকার কাকরাইলস্থ নিসচা কেন্দ্রীয় মিলনায়তনে কেক কাটা, শুভেচ্ছা বিনিময়, আলোচনাসভা প্রভৃতি কর্মসূচি পালন করা হয়।
নিরাপদ নিউজ ডট কম এর প্রধান সম্পাদক চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন,
প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের ( বিএফইউজে) সভাপতি ওমর ফারুক,
নিরাপদ নিউজ এর যুগ্ম-সম্পাদক লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, নিসচার মহাসচিব এস এম আজাদ হোসেন ।
পত্রিকায় কর্মরত সাংবাদিক এবং আগত সুধীজনদের সাথে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন শুভেচ্ছা বিনিময় করেন।
সভায় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন পাঠক ও শুভানুধ্যায়ীদেরকে ভালবাসা ও সহযোগিতার জন্যে ধন্যবাদ জানান। তিনি বলেন, নিরাপদ নিউজ সব ধরণের সংবাদ পরিবেশন করে আসছে। তবে সড়ক দুর্ঘটনা বিষয়ক সংবাদকে অধিক গুরুত্ব দিয়ে প্রকাশ করা হয়। ‘সত্য ও ন্যায় প্রকাশে প্রতিদিন, নিরাপদ সড়কে আপোষহীন’ এই শ্লোগানকে সামনে রেখে নিরাপদ নিউজ সর্বদা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে অঙ্গীকারবদ্ধ। তিনি আরো বলেন, নিরাপদ নিউজ মানুষের অধিকার সুনিশ্চিত করতে সর্বদা উন্নয়ন বিষয়ক ও ইতিবাচক সংবাদ প্রকাশ করছে।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নিরাপদ নিউজ এর বিশেষ প্রতিনিধি লিটন এরশাদ, সিনিয়র রিপোর্টার নাসিম রুমি, নিসচা ভাইসচেয়ারম্যান বেলায়েত হোসেন নান্টু,যুগ্মমহাসচিব এ কে আজাদ, সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top