র‌্যাবের সাড়াশিঁ অভিযানে বিপুল ফেন্সিডিল জব্দঃ দুই শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

FB_IMG_1707402128604.jpg

রাশেদুর রহমান সুমন

নীলফামারী কর্তৃক র্্যাব-১৩ সিপিসি-২ এর সাড়াশিঁ অভিযানে বিপুল ফেন্সিডিল জব্দসহ দুই শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২, নীলফামারীর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানাধীন ৭নং চলবলা ইউনিয়নের নিথক গ্রামের মোঃ আবুল হোসেন (৩২) পিতা-মোঃ আব্দুল আজিজ এর বসত বাড়িতে মাদকদ্রব্য তথা ফেন্সিডিল ক্রয়-বিক্রয় হচ্ছে। এই গোপন তথ্যের ভিত্তিতে ০৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানাধীন ৭নং চলবলা ইউনিয়নের ৬নং ওয়ার্ডস্থ নিথক গ্রামের মোঃ আবুল হোসেন (৩২) এর বসত বাড়ির উঠানে অভিযান পরিচালনা করে ৪৭৮(চারশত আটাত্তর) বোতল ফেন্সিডিলসহ ০২ জন শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ আবুল হোসেন (৩২), মোঃ মরম আলী (৩৫), উভয় থানা-কালীগঞ্জ, জেলা-লালমনিরহাট দ্বয়কে গ্রেফতার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, আটককৃত আসামীদ্বয় জানায় যে, তারা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত। তারা বহুদিন ধরে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদকের বড় বড় চালান পার্শ্ববর্তী দেশ হতে পাচার করে লালমনিরহাট জেলাসহ বাংলাদেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে এবং আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top