ডোমারে বিয়ের দাবীতে প্রেমিকের বাসায় কলেজছাত্রী

129.jpg


ডোমার প্রতিনিধি: নীলফামারীর ডোমারে বিয়ের দাবীতে চারদিন থেকে প্রেমিকের বাসায় অবস্থান করছেন গোমনাতি বিএম কলেজের প্রথম কর্ষের এক কলেজছাত্রী। উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের হলহলিয়া ভাসানীপাড়ার শাহ আলমের বাসায় ঘটনাটি ঘটে। কলেজছাত্রীটি উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের কাঠালগলী এলাকার রেয়াজুল ইসলামের মেয়ে।
জোড়াবাড়ী ইউনিয়নের হলহলিয়া ভাসানীপাড়ার শাহ আলমের ছেলে মামুন-উর রশিদের সাথে প্রায় এক বছর আগে মোবাইলের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে উঠে দুইজনের মধ্যে। মামুন পেশায় একজন ট্রাক্টর চালক। প্রেমের সম্পর্ক থাকায় তারা একাধিক স্থানে দেখা-সাক্ষাত করেন। প্রেমিকার বয়স কম হওয়ার কারনে মামুন কলেজছাত্রী প্রেমিকাকে দুইবছর পর বিয়ে করবে বলে জানায়। প্রেমিকাটি তার প্রেমিকের কথায় বিশ্বাস স্থাপন করে তার সম্পর্ক বজায় রাখে। এরেই মধ্যে গত ১২ সেপ্টেম্বর প্রেমিকাকে না জানিয়ে মামুন চুপ করে অন্যত্র বিয়ে করে। বিয়ের কথাটি প্রেমিকা একদিন পর জানতে পারলে সে ১৪ সেপ্টেম্বর রাতে মামুনের বাসায় এসে বিয়ের দাবীতে অবস্থান নেয়।
কলেজ ছাত্রীটি জানায়, মামুন তাকে নানাভাবে বিয়ের প্রলোভন দিয়ে নানাভাবে সম্পর্ক গড়ে তুলে। তার বয়স কম থাকায় তারাজনে বসে সিদ্ধান্ত নেন দুই বছর পর তারা বিয়ে করবেন। গত ১২ তারিখ সে আমাকে না জানিয়ে অন্য আরেকজনকে বিয়ে করে। ঘটনা জানতে পেরে আমি তার বাসায় অবস্থান নিয়েছি। আমার আসার পর থেকেই সে বাড়ী থেকে পালিয়ে যায়।
প্রেমিকের বাবা শাহ আলম জানান, বিয়ের আগে যদি মেয়েটি আসতো তবে তাকেই বউ হিসেবে ঘড়ে তুলতাম। ইউপি সদস্য আব্দুল হাই ঘটনার সত্যতা স্বীকার করে বলেন বিকালে এই নিয়ে সালিশের মাধ্যমে বিষয়টির সমাধানের চেষ্টা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top