সৈয়দপুরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন

saidpur-photo17-09-2020.jpg


স্টাফ রিপোর্টারঃ নীলফামারীর সৈয়দপুরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। বুধবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে শহরের দিনাজপুর বাইপাস সড়কে আনুষ্ঠানিকভাবে ওই ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাষ্ট্রির সভাপতি রাবেয়া আলীম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাষ্ট্রির সিন্ডিকেট সদস্য ও সৈয়দপুর পৌর আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম বাবু, বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাষ্ট্রির (বিওটি) সিন্ডিকেট সদস্য ও সৈয়দপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা একরামুল হক, বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাষ্ট্রির সিনিয়র সদস্য ও রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের অধ্যাপক মশিউর রহমান, বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাষ্ট্রির সিন্ডিকেট সদস্য ও সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগ নেতা ইঞ্জিনিয়ার একেএম রাশেদুজ্জামান রাশেদ।
ভিত্তিপ্রস্থর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের উদ্যোক্তা, প্রতিষ্ঠাতা ভাইস চ্যান্সেলর (ভারপ্রাপ্ত), সহ-সভাপতি বিওটি এবং সভাপতি সিন্ডিকেট বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় অধ্যাপক ড. এ বি এম শরিফুজ্জামান শাহ্ ।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সৈয়দপুর রেলওয়ে হাসপাতাল বিভাগীয় মেডিকেল অফিসার (ডিএমও) ডা. মো. আনিসুল হক, বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সাইদুল ইসলাম প্রমূখ। এছাড়া ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে শহরের সুধীজন, শিক্ষানুরাগী, রাজনীতিবিদ, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top