নীলফামারীর কিশোরগঞ্জে ২০ দিন পর আরো ১ জনের করোনা পজেটিভ। ৪ বাড়ী লকডাউন

Kesorgong-2.jpg


কিশোরগঞ্জ প্রতিনিধিঃ নীলফামারীর কিশোরগঞ্জে ২০ দিন পর নতুন করে আরও ১ জন করোনা পজেটিভ রোগী শনাক্ত হয়েছে। তার গ্রামের বাড়ি উপজেলার মাগুড়া ইউনিয়নের উত্তরপাড়া গ্রামে। আক্রান্ত ব্যক্তি তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টেকনোলজিস্ট।
তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টেকনোলজিস্ট’র শরীরে করোনা উপসর্গ দেখা দিলে তার নমুনা সংগ্রহ করে রংপুর পিসিআর এ পাঠানো হলে সোমবার রাতে তার করোনা পজেটিভ আসে। পাশাপাশি ওই হাসপাতালের আরও দুই জনের করোনা পজেটিভ বলে জানা গেছে। তাদের বাড়ি একজনের তারাগঞ্জ ও অপর জনের সৈয়দপুর উপজেলায়।
এ বিষয়ে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু শফি মাহমুদ জানান, আক্রান্ত ব্যক্তি তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টেকনোলজিস্ট। আমার কাছে কোন রির্পোট আসেনি তবে শুনেছি তিনি করোনায় আক্রান্ত। তার বাড়ী এ উপজেলার মাগুড়া ইউনিয়নের উত্তরপাড়া গ্রামে।
মাগুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হোসেন শিহাব মিঞা জানান, ইউএনও স্যারের মাধ্যমে জানতে পেরে তাৎক্ষনিক আক্রান্ত ওই ব্যক্তির বাড়ি যেয়ে ওই বাড়ি ও প¦ার্শবর্তী আরও তিনটি বাড়িসহ মোট ৪টি বাড়ি লকডাউন করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার আবু কালাম আজাদ জানান, তারাগঞ্জ উপজেলার উপজেলা নির্বাহী অফিসার মারফৎ জানতে পেরেছি তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টেকনোলজিস্ট করোনায় আক্রান্ত। তার গ্রামের বাড়ি আমার উপজেলার মাগুড়া ইউনিয়নের উত্তরপাড়া গ্রামে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top