ডোমারে সড়ক দূর্ঘটনায় দুই বর যাত্রী নিহত

02-scaled.jpg


ডোমার (নীলফামারী) সংবাদদাতাঃ নববধু নিয়ে ফেরার পথে সড়ক দূর্ঘটনায় নীলফামারীর ডোমার উপজেলায় দুইজন বর যাত্রী নিহত ও ছয় জন আহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাত টার দিকে ডোমার-দেবীগজ্ঞ সড়কের পাগলাবাজার এলাকায় ট্রাকটর ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনাটি ঘটে। আহত সকলের চিকিৎসার দায়িত্ব নিয়েছে পুলিশ।
নিহতরা হলেন, জাহিদ হাসানের স্ত্রী রুনা বেগম (৩৫) ও পানিয়াল রহমানের স্ত্রী সকিনা বেগম (৫০)। আহতরা হলেন, হামিদা বেগম (৪০), মজিদ ইসলাম(৩৫), জয়িতা আক্তার (১২), জান্নাত আক্তার (১০), লতিফা বেগম (২২)। সবার বাড়ি উপজেলার বোড়াগাড়ি ইউনিয়নের লালার খামার এলাকায়।
দূর্ঘটনায় আক্রন্তরা জানায়, পাশ্ববর্তী দেবীগজ্ঞ উপজেলার তিস্তার হাট এলাকায় গোলাম রাব্বানীর বিয়ে শেষে নববধু নিয়ে বর যাত্রীর গাড়ি বহর ডোমারের বাড়ির উদ্দ্যেশে ফিরছিল। সন্ধ্যা সাড়ে সাত টার দিকে পাগলাবাজার এলাকায় একটি ট্রাকটর বর যাত্রীর গাড়ি বহরের প্রথম গাড়িটির সাথে মূখোমূখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুছড়ে পাশ্ববর্তী খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই রুনা বেগম মারা যায়। দ্রæত এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের সদস্যরা সাত জনকে উদ্ধার করে দেবীগজ্ঞ স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করে। এসময় সখিনা ও হমিদার অবস্থা আশঙ্কাজনক হলে তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সখিনা বেগম মারা যায়। আর হামিদা বেগমকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘাতক ট্রাকটর ও চালক পালিয়ে যায়।
ডোমার থানার অফিসার্স ইনচার্জ মোস্তাফিজার রহমান দুই জন নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটর ও চালককে দ্রæত সময়ের মধ্যে আটক করা হবে এবং আহত সকলের চিকিৎসা ব্যয় আমরা ডোমার থানা পুলিশ বহন করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top