পহেলা ফাল্গুন ও বিশ্ব ভালোবাসা দিবসকে  স্মরণে রাখতে নীলফামারীতে ১৪৩টি বিবাহ সম্পন্ন

72520.jpg

এসএপ্রিন্সঃ পহেলা ফাল্গুন ও বিশ্ব ভালোবাসা দিবসকে স্মরণে রাখতে নীলফামারী জেলার ছয় উপজেলায় ১৪৩টি বিবাহ সম্পন্ন হয়েছে। সকাল থেকে মধ্যরাত পর্যন্ত নির্ঘুম রাত্রি পার করেছে কাজীরা। বিউটি পার্লার, বাস ও মাইক্রোবাসের চাহিদা বেড়ে যায় বিবাহের কাজে। মুসলিম নিকাহ্ ও তালাক নিবন্ধক রেজিষ্ট্যারদের(কাজী) সাথে মুঠোফোনে যোগাযোগ করে এ তথ্য পাওয়া গেছে।

নীলফামারী জেলার ছয়টি উপজেলার ডিমলার ১০টি ইউনিয়নে ১৯টি বিবাহ, ডোমার উপজেলার পৌরসভাসহ ১০টি ইউনিয়নে ১৭টি, জলঢাকা উপজেলার পৌরসভাসহ ১১টি ইউনিয়নে ২৫টি, কিশোরগঞ্জ উপজেলার ৯টি ইউনিয়নে ২৭টি, সৈয়দপুর উপজেলার পৌরসভাসহ ৬টি ইউনিয়নে ১৮টি এবং নীলফামারী সদর উপজেলার পৌরসভাসহ ১৫টি ইউনিয়নে ৩৭টি বিবাহ সম্পন্ন হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক নব দম্পত্তির সাথে কথা হলে তারা জানান, দুই পরিবারের স্বইচ্ছায় পহেলা ফাল্গুন ও বিশ্ব ভালোবাসা দিবসকে স্মরণে রাখতে আমরা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি।

মুসলিম নিকাহ্ ও তালাক নিবন্ধক কল্যাণ সমিতির নীলফামারী জেলা শাখার সাধারণ সম্পাদক কাজী আব্দুর গফুর জানান, অনেক নব দম্পতি আগেই বিবাহ রেজিষ্ট্রি করে রাখেন। পহেলা ফাল্গুন ও বিশ্ব ভালোবাসা দিবস এলেই বিদায় অনুষ্টান করে দিনটি স্মরণে রাখতে চায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top