কিশোরগঞ্জে এক নারীকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা

las-uddhar.jpg-500.jpg

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের নয়ালখাল ডাকঘরপাড়া গ্রামে মেহেরজানা বানু (৫০) নামক এক নারীকে জবাই করে হত্যা করে পালিয়েছে দুর্বৃত্তরা। সে একই গ্রামের মৃত আজির উদ্দিনের মেয়ে। রবিবার সকাল ১০টার দিকে এলাকাবাসী ওই নারীর বাড়ি হতে অর্ধ কিলোমিটার অদুরে দক্ষিন দুরাকুটি গ্রামের একটি বাঁশঝাড়ে ধারালো অস্ত্র দিয়ে জবাই করা মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। দুপুর ২টায় পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই নারীর প্রথম স্বামীর ঘরে এক ছেলে দুই মেয়ে রয়েছে। প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর মেহেরজানা বাবার ভিটায় এসে আশ্রয় নেয়। এখানে সে মিজানুর রহমান মিজান নামের একজনকে বিয়ে করে। কিন্তু আড়াই তিন বছর আগে দ্বিতীয় স্বামীর সঙ্গেও তার বিচ্ছেদ ঘটে। ছেলে মেয়েদের বিয়ে হয়ে যাওয়ায় মেহেরজানা একাই থাকতো ও ফসলি জমিতে দিনমজুরী কাজ করে নিজের খাবার জুটাতো।
গ্রামের নাম প্রকাশে অনিচ্ছুক এক গৃহবধু জানান, মেহেরজানা খালা প্রতিদিন রাত আটটায় রাতের খাবার শেষে গ্রামের দোকানপাড়ের আলাকুলের দোকানে বসে টেলিভিশন দেখতো। অসহায় হওয়ার কারনে তিনি সরকারীভাবে এবার দূর্যোগ সহনীয় পাকা ঘর পেয়েছেন। ওই গৃহবধুর মতে শনিবার রাতে খাওয়া শেষে তিনি দোকান পাড়ে টেলিভিশন দেখতে যান। এরপর আর বাড়ি ফেরেনি।
মেহেরজানের ছেলে মিলনবাবু(২৫) জানান, রাতে মা বাড়ি ফিরে আসেনি সেটা জানতাম না। সকালে জানতে পারি রাত থেকে মা বাড়িতে নেই। এরপর সকাল ১০টায় খবর পাই দক্ষিন দুরাকুটি গ্রামের বাঁশঝাড়ে কে বা কারা মাকে জবাই করে লাশ ফেলে পালিয়ে গেছে।
কিশোরগঞ্জ থানার ওসি হারুন অর রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রংপুর হতে পিবিআই এর একটি দল ঘটনাস্থলে এসে তদন্ত পূর্বক লাশের সুরতহাল তৈরী করে। এরপর দুপুর তিনটায় মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে মামলার প্রস্ততি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top