নীলফামারীতে পরকীয়ার বলি স্বামী, স্ত্রী ও শ্বাশুরী গ্রেফতার

InShot_20240412_130541761.jpg


রাশেদুর রহমান সুমন
স্টাফ রিপোর্টার।

নীলফামারীর সদরে পরকীয়ার জেরে লেবু মিয়া (২২) নামে এক স্বামীকে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
১১ এপ্রিল বৃহস্পতিবার বিকালে বিষয়টি নিশ্চিত করেন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম। এর আগে বুধবার নীলফামারী বাজারের শাহপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত লেবু মিয়া ওই গ্রামের শাহাবুদ্দিন আলীর ছেলে।
গ্রেফতারকৃতরা হলেন, নিহতের স্ত্রী খোকশাবাড়ী এলাকার মিন্টু মিয়ার মেয়ে সাথী আক্তার (২০) ও নিহতের শাশুড়ি ওই গ্রামের মিন্টু মিয়ার স্ত্রী ছাবিনা বেগম (৪৪)।
পুলিশ সূত্রে জানা যায়, নিহত লেবু মিয়া নোয়াখালীতে চাকরি করতেন। ঈদের ছুটিতে বাড়িতে আসেন। পরে তার স্ত্রীসহ শ্বশুড় বাড়িতে বেরাতে যায়। সেখান থেকে এসে তারা নীলফামারী শহরে ঈদের কেনাকাটা করে বাড়িতে এসে রাতে স্ত্রীসহ তার শয়ন কক্ষে ঘুমাতে যায়। পরের দিন সকালে লেবু মিয়ার মা তার বউকে বাড়িতে রেখে বাইরে যায়। এ সময় লেবু মিয়ার বাবাকে কল করে তার অসুস্থার কথা জানায় তার শাশুড়ি। পরে তিনি বাড়িতে এসে দেখেন তার ছেলে বিছানায় চোখ বন্ধ করে শুয়ে আছেন এবং গলায় কালো দাগ ৷ তখন তিনি বাইরে এসে চিৎকার করে কান্নাকাটি করলে প্রতিবেশীরা এসে দেখেন লেবু মিয়া মারা গেছেন। পরে লেবু মিয়ার বাবা বাদি হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে তার স্ত্রী ও শাশুড়িকে গ্রেফতার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top