মদিনা ডায়াগনস্টিক ক্লিনিক সিলগালা ভুয়া ডাক্তারের এক বছর কারাদণ্ড

received_1786099865219744.jpeg

রাশেদুর রহমান সুমন

নীলফামারী মদিনা ডায়াগনস্টিক ক্লিনিক ভুয়া ডাক্তার এনে নিউরো চিকিৎসা সেবা দেবার সময় ভুয়া ডাক্তারকে হাতেনাতে আটক করেছেন জেলা সিভিল সার্জন ডা: মো: হাসিবুর রহমান।

পরে সহকারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রিয়াজ উদ্দিন আহমেদ মোবাইল কোর্ট পরিচালনা করে বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ এর অপরাধের ধারা অনুযায়ী ২২/১ ধারা লংঘন ও ২২/২ ধারায়
ভুয়া ডাক্তার ফারুক হোসেন রুবেল কে ১ বছরের কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেন,
ভুয়া ডাক্তার দিয়ে চিকিৎসা সেবা পরিচালনা করানোর অপরাধে মদিনা ডায়াগনস্টিক সেন্টার ১ মাসের জন্য সিলগালা করার আদেশ প্রদান করে।

গ্রেফতারকৃত ভুয়া ডাক্তার ফারুক হোসেন রুবেল জানান, আমি এখানে আসতে চাইনি মদিনা ডায়াগনস্টিক ক্লিনিক এর মালিকের ছেলে আমাকে কয়েক বার ফোন করে ও দেখা করে এখানে চেম্বার করতে বলেছে। ফারূক হোসেন রংপুর শহরের নীলকন্ঠ এলাকার মৃত আলিমুদ্দিনের ছেলে। ফারুক রংপুর মেডিকেলে নার্সিং অফিসার হিসেবে কর্মরত রয়েছেন। তিনি নিউরো মেডিসিন এর ডা: রবিউল ইসমাম এর নাম ব্যবহার করে চিকিৎসা সেবা দিয়ে আসতেন রোগীদের।

নীলফামারী জেলা সিভিল সার্জন, ডা: মো: হাসিবুর রহমান জানান, ফারুক হোসেন মদিনা ডায়াগনস্টিক ক্লিনিকে ডা: রবিউল ইসলাম এর নাম ব্যাবহার করে ব্যবস্থাপত্র লেখার সময় হাতেনাতে ধরা হয় তাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top