নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ১


স্টাফ রির্পোটারঃ নীলফামারীতে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও আহত হয়েছে একজন। বুধবার(১৫ জুন) সকালে নীলফামারী থেকে আবু সাঈদ(৩৫) ও নাজমুল হুদা(৩২) মোটরসাইকেল করে সৈয়দপুরের উদ্দেশ্যে যাচ্ছিল। উত্তরা ইপিজেড এলাকায় পৌচ্ছলে পিছন দিক থেকে একটি ট্রাক মোটর সাইকেলের ধাক্কা দিলে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী মারা যান আবু সাঈদ। গুরুত্বর আহত হয় চালক নাজমুল হুদা। এলাকাবাসী তাকে উদ্ধার করে নীলফামারী জেলারেল হাসপাতালে ভর্তি করায়। তবে ট্রাকটি পালিয়ে যায়। নিহত আবু সাঈদ সদর উপজেলার সোনারায় ইউনিয়নের উত্তর মুশরত কুখাপাড়া এলাকার শমসের আলীর ছেলে এবং আহত নাজমুল একই ইউনিয়নের জয়চন্ডি কবিরাজপাড়া এলাকার আব্দুল হামিদ সরকারের ছেছে।
বিষয়টি নিশ্চিত করেছে সদর থানার ওসি আব্দুর রউপ।
এদিকে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় আবদার আলী (৪৮) নামে এক পথচারী মৃত্যু হয়েছে। বুধবার(১৫ জুন) সকাল ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়। সে উপজেলার পুটিমারী ইউনিয়নের মন্থনা গ্রামের মৃত খোকা মামুদের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মঙ্গলবার(১৪ জুন) বিকাল ৫ টার দিকে উপজেলা শহরের চারতলা ভবন বাজার হতে বের হয়ে প্রধান সড়কের দিকে আসার সময় টেংগনমারীগামী একটি মোটরসাইকেল আবদার আলীকে ধাক্কা দেয়। এসময় আবদার আলীর মাথায় ও মুখে প্রচন্ড রক্তক্ষরন হলে এলাকাবাসী তাঁকে উদ্ধার করে কিশোরগঞ্জ হাসপাতালে নিয়ে আসে। তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় হাসপাতালের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক দ্রæত তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিক করা হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে মারা যান তিনি।
কিশোরগঞ্জ থানার ওসি রাজিব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মোটরসাইকেল চালক পালিয়ে যাওয়ায় তাঁকে আটক করা যায়নি। তবে মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top