নীলফামারীতে নারী ফুটবল ম্যাচ উপভোগ করলো হাজারো মানুষ

Times-Nilphamari-photo-27.02.202002.jpg

স্টাফ রির্পোটারঃ নীলফামারীতে প্রীতি ‘নারী ফুটবল’ ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে(২৬ফেব্রæয়ারী) সদর উপজেলার বাবড়িঝাড় দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় মাঠে এই ম্যাচের আয়োজন করে উন্নয়ন সংস্থা পল্লী শ্রী।
এতে পঞ্চপুকুর বালিকা বিদ্যালয় দল ২-০ গোলে বাবড়িঝাড় দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় দলকে হারিয়ে জয়ী হয়।
সন্ধ্যায় খেলা শেষে বিজয়ী ও রানার্স আপ দলের হাতে প্রধান অতিথি থেকে পুরস্কার তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আজাহারুল ইসলাম।
এতে বিশেষ অতিথি হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার, সহকারী পুলিশ সুপার রাকিবুল হাসান ইসান, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন্নাহার শাহজাদী, চাপড়া সরমজানি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান বক্তব্য দেন।
পল্লী শ্রী’র প্রোগ্রাম ম্যানেজার সেলিম রেজার সভাপতিত্বে বিজয়ী বিদ্যালয় দলের প্রধান শিক্ষক বাবুল হোসেন ও রানার্স আপ বিদ্যালয় দলের প্রধান শিক্ষক জহির উদ্দিন আহমেদ, আয়োজক সংস্থা’র সমন্বয়কারী শামীমা আকতার পপি বক্তব্য দেন।
দুর্গা রায়ের পরিচালনায় খেলায় ধারাভাষ্যে ছিলেন আব্দুল মতিন। এতে ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হন শারমিন আকতার।
উৎসব মুখর পরিবেশে এবং উত্তেজনা পুর্ণ এই খেলা উপভোগ করেন দুই ইউনিয়নের হাজারো মানুষ।
অধিকার প্রতিষ্ঠার মাধ্যমে নারী ও কন্যা শিশুর সুরক্ষা প্রকল্পের সমন্বয়কারী তাইবাতুন নাহার প্রীতি বলেন, নারী পুরুষের মধ্যে সমতা স্থাপন এবং শিশু বিয়ে প্রতিরোধ এবং নারী নির্যাতন প্রতিরোধে মানুষের জন্য ফাউন্ডেশনের আর্থিক সহযোগীতায় নীলফামারীতে কাজ করছে সংস্থাটি।
তিনি বলেন, তৃণমুল পর্যায়ে সচেতনতা সৃষ্টি এবং নারীদের এগিয়ে নিতে এই ফুটবল আয়োজনের উদ্দেশ্যে ছিলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top