এক দৃশ্যে ৯৯ টেক দিতে হয়েছে অভিনেত্রীকে।

43623.jpg


এস.এম.আহসান হাবীব বাবু।
এই সময়ের আলোচিত ওয়েব সিরিজ ‘হীরামান্ডি: ডায়মন্ড বাজার’। সিরিজটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী রিচা চাড্ডা। সিরিজে লজ্জাবন্তী চরিত্রে অভিনয় করেছেন রিচা। গল্পে মনীষা কৈরালার পালক কন্যার চরিত্র রূপায়ন করেছেন এই অভিনেত্রী। চরিত্রটি ফুটিয়ে তুলতে কঠোর পরিশ্রম করতে হয়েছে তাকে। একটি দৃশ্যের শুটিং করতে গিয়ে ৯৯টি শট এনজি হয়েছে।

নেটফ্লিক্স সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন। এ ভিডিওতে শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়েছেন রিচা। তার ভাষায়— ‘শুটিংয়ের সবচেয়ে খারাপ দিনটিও আমার সবচেয়ে ভালো দিন হয়ে উঠেছিল। রিটেকের ক্ষেত্রে আমার নাম্বার সর্বোচ্চ, এটি ছিল নাচের দৃশ্য, যেখানে ৯৯টি রিটেক দিয়েছি। সেঞ্চুরি হয়ে যাচ্ছিল দেখে শুটিং বন্ধ করে দিই।’

এমন পরিস্থিতি সামলানো মোটেও সহজ নয় বলে মন্তব্য করেছেন রিচা। তিনি বলেন, এটা সহজ বিষয় না, যখন আপনি ২০০-৩০০ সহশিল্পীকে নিয়ে নাচ করছেন আর ব্যর্থ হচ্ছেন। কিন্তু যখন এটি কাটিয়ে উঠবেন, তখন সত্যি এটি ‘ওয়াও!

বলিউডের গুণী নির্মাতা সঞ্জয় লীলা বানসালি মানেই দুর্দান্ত সেট, নজরকাড়া লুক। ‘বাজিরাও মাস্তানি’, ‘দেবদাস’সহ একাধিক সিনেমায় তার প্রমাণ দিয়েছেন। ‘হীরামান্ডি: ডায়মন্ড বাজার’ সিরিজটিও তিনি নির্মাণ করেছেন।

এ সিরিজের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা, মনীষা কৈরালা, অদিতি রাও হায়দারি, শারমীন সেগাল, সানজিদা শেখ, রিচা চাড্ডা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top