ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা নিয়ে যা বললেন শ্রুতি।

shruti-sharma-1-165-2405120548.jpg


এস.এম.আহসান হাবীব বাবু।

নির্মাতা সঞ্জয় লীলা বানসালি মানেই দুর্দান্ত সেট, নজরকাড়া লুক। ‘হীরামান্ডি: ডায়মন্ড বাজার’ সিরিজেও বরাবরের ধারাবাহিকতা বজায় রেখেছেন এই নির্মাতা। গত ১ মে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে এটি। সিরিজটিতে সায়মা চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়াচ্ছেন শ্রুতি শর্মা।

এ সিরিজে প্রথমবার অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন শ্রুতি শর্মা। গল্পে রজত কৌর শ্রুতির প্রেম প্রত্যাশা করেন। এ জুটির বেড সিন রয়েছে। অন্তরঙ্গ দৃশ্যটি নিয়ে জোর আলোচনা চলছে। এ নিয়ে মুখ খুললেন শ্রুতি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রুতি শর্মা বলেন, আমার ও ইকবালের (রজত কৌর) একটি রোমান্টিক দৃশ্য রয়েছে। রোমান্টিক বলতে, এটি খুবই রোমান্টিক দৃশ্য। প্রথমবার পর্দায় এ ধরনের রোমান্স করলাম। আমরা রোলিং করছিলাম, কথা বলছিলাম, এটি খুবই কঠিন কোরিওগ্রাফি ছিল। আমরা একে অপরের ওপরে ছিলাম।

দৃশ্যটির শুটিং করতে পুরো দিন লেগেছিল। সেই অভিজ্ঞতা জানিয়ে শ্রুতি শর্মা বলেন, আমার শরীরে ফুসকুড়ি উঠে গিয়েছিল। কারণ, খড় খুবই শক্ত ছিল। আমরা দৃশ্যটির শুটিং সারাদিন ধরে করেছিলাম। যখন দৃশ্যটির শুটিং শেষ হয়, তখন দেখি আমার চোখের কাজল ধুলো-ময়লায় ধূসর হয়ে গেছে। দৃশ্যটি চমৎকার। কিন্তু আমরাই কেবল জানি, খড়ের বিছানা থেকে উঠে আসার পর কেমন দেখাচ্ছিল।

এটি শ্রুতির কাছে একেবারেই নতুন অভিজ্ঞতা। শুটিং শেষ করে যখন নিজেকে আয়নায় দেখছিলেন, তখন নিজেই নিজেকে প্রশ্ন করেছিলেন, আমি কীভাবে এই রোমান্টিক দৃশ্যের শুটিং করেছি?

এ সিরিজের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা, মনীষা কৈরালা, অদিতি রাও হায়দারি, শারমীন সেগাল, সানজিদা শেখ, রিচা চাড্ডা। মূলত, শারমীন সেগালের দাসী সায়মা চরিত্র রূপায়ন করেছেন শ্রুতি শর্মা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top