জলঢাকা যুবলীগের নেতাকর্মীর জীবন-বৃত্তান্ত প্রদান।

InShot_20240402_205936269-1.jpg

রাশেদুর রহমান সুমন
স্টাফ রিপোর্টার।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের জলঢাকা উপজেলা শাখার দীর্ঘ ২ বছর ধরে কমিটি না থাকায় কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে যুবলীগের নেতাকর্মীরা উৎস মূখর আনন্দ উৎফুল্ল পরিবেশ জীবন-বৃত্তান্ত জমাদিলেন জেলা নেতৃবৃন্দকে।

নীলফামারী জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাফর সাদেক তুহিন ও সাংগঠনিক সম্পাদক আবু সুফী সবুজ এর হাতে জলঢাকা যুবলীগের নেতাকর্মীরা জীবন-বৃত্তান্ত জমা দিয়েছেন।

সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য ও সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক যুবনেতা আক্তারুজ্জামান বাবু তিনি উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি পদে জীবন-বৃত্তান্ত জামা দেন এবং জীবন-বৃত্তান্ত জামা দেন সাধারণ সম্পাদক পদের সাবেক ছাত্রলীগ ও যুব নেতা গোলাম মোস্তফা সোহাগ। আরও সভাপতি পদে জীবন-বৃত্তান্ত জামা দেন পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক আজম বাদশা সাবু, মৃনাল বিশ্বাস, মোর্শেদ, লাজু সহ অনেকে।

সাবেক ছাত্রলীগ নেতাকর্মীরা সাধারণ সম্পাদক পদে জীবন -বৃত্তান্ত জমাদেন এস এম আহসাদ হাসান পরান, শফিকুল ইসলাম তারেক,বুলবুল আহাম্মেদ সহ অনেকে। এসময় খুটামারা ইউনিয়ন যুবলীগের সভাপতি তাইজুল ইসলাম তাজু,ধর্মপাল ইউনিয়নের যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন, গোলমুন্ডা ইউনিয়ন যুবলীগের সভাপতি লিয়ন সহ বিভিন্ন ইউনিয়নের যুবলীগের নেতাকর্মীরা।

জীবন-বৃত্তান্ত জামা শেষে জলঢাকা উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় নেতাকর্মীরা বলেন, জলঢাকা উপজেলায় একটি সু সংগঠিত যুবলীগের কমিটি করার হউক এরই লক্ষ্যে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। এ উপজেলায় যাতে করে কোন যুব সমাজ মাদকে আসক্ত না হয় এবং মাদক মুক্ত সমাজ চাই, মাদক মুক্ত জলঢাকা উপজেলা যুবলীগ চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top