নীলফামারীতে মামলার সুষ্ঠ তদন্তের দাবিতে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী পরিবার

received_1173619140736839.jpeg


রাশেদুর রহমান সুমন

নীলফামারীতে জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদকের বাড়িতে হামলা, ভাংচুর, লুটপাট ও দখলের চেষ্টায় দায়েরকৃত মামলার সুষ্ঠ তদন্তের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী পরিবার।
গতকাল সোমবার (১এপ্রিল) দুপুরে সৈয়দপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের তেজপাতাগাছ মুন্সিপাড়ার নিজ বাড়িতে ভুক্তভোগী পরিবারের আয়োজনে এ সংবাদ সম্মেলন হয়।
সংবাদ সম্মেলনে ভুক্তভোগী পরিবারের জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক জুয়েল সরকার বলেন, আমাদের বসতবাড়ীতে সৈয়দপুর যুবদলের নেতা ফাইজুল হক সাজুর নেতৃত্বে সাজু গংরা গত (৯মার্চ)পুর্ব শক্রতার জেরে ঘন্টাব্যপী এ তাণ্ডব চালায়। এসময় সন্ত্রাসীরা দেয়াল ভেঙ্গে ভাঙ্গচুর ও লুটপাট করে এবং কি তারা বাড়ীতে একা পেয়ে আমার বৃদ্ধ বাবা কামাল উদ্দিনের উপর অমানবিক হামলা চালায়।
এ বিষয়ে সুষ্ঠ বিচারের দাবিতে গত (১১মার্চ) সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী পরিবারের বড় ছেলে জুয়েল সরকার।
এদিকে মামলার ২২ দিন অতিবাহিত হলেও তদন্তকারী কর্মকর্তা ছাড়া পুলিশের কোন উর্দ্ধতন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেনি।
ভুক্তভোগী পরিবারের বলছেন পুলিশের নিকট মামলার বিষয়ে তারা এখনো কোন সুষ্ঠু বিচার পাচ্ছেন না।
মামলাটির দ্রুত সুষ্ঠ তদন্ত করে আসামীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জন্য ভুক্তভোগী পরিবার প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষের নিকট জোর দাবি জানান।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ভুক্তভোগী কামাল উদ্দিন, তার স্ত্রী মোছাঃ রওশন আরা, ছোট ছেলে ডাঃ রবিউল ইসলাম, সৈয়দপুর উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক মিজানুর রহমান লিটন, বীর মুক্তিযোদ্ধা একেএম ফজলুল হক প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top