ডোমারে দুরারোগ্য রোগে আক্রান্ত ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ

Messenger_creation_dacd9a46-b1a7-487f-a572-83076a96be5b.jpeg


রাশেদুর রহমান সুমন
স্টাফ রিপোর্টার।

নীলফামারীর ডোমার উপজেলায় দুরারোগ্য রোগে আক্রান্ত ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারদের হাতে ঢেউটিন ও চেক বিতরণ করা হয়েছে।
রবিবার(৩১মার্চ) সকালে উপজেলা পরিষদ হলরুমে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে উপজেলা প্রশাসন বিতরণী অনুষ্ঠানের আয়োজন করেন।অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ আঠারোটি পরিবারের প্রতিটি পরিবারকে দুই বান্ডিল ঢেউটিন ও ছয় হাজার টাকার চেক দেওয়া হয়। একই মঞ্চে উপজেলা প্রশাসনের সহযোগীতায় সমাজসেবা কার্যালয়ের আয়োজনে সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় ক্যান্সার,কিটনী,লিভারসিরোসিস,স্টোকে প্যারালাইসড জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীদের মাঝে  চেক বিতরণ করা হয়।
সতেরজন উল্লেখিত রোগে আক্রান্ত প্রতিজনকে এককালীন  পঞ্চাশ হাজার টাকার চেক দেওয়া হয়।
নীলফামারী-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্ষতিগ্রস্থ পরিবারদের হাতে ঢেউটিন ও চেক বিতরণ করেন।
এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ,এসিল্যান্ড জান্নাতুল ফেরদৌস হ্যাপি,ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক,বেগম রৌশন কানিজ,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনজুরুল ইসলাম চৌধুরী,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল মাবুদ,সমাজসেবা কর্মকর্তা ফিরোজুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।
     

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top