কিশোরগঞ্জে সড়ক দূর্ঘটনায় সাবেক সেনা সদস্য নিহত

20201225_060532.jpg


কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর কিশোরগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সাবেক সেনা সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী রফিকুল ইসলাম রফিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) রাত ৯ টার দিকে উপজেলার বড়ভিটা ইউনিয়নের চৌধুরীর স্ট্যান্ড নামক স্থানে এ ঘটনাটি ঘটে। তিনি রণচন্ডি ইউনিয়নের মৃত জোবেদ আলীর ছেলে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, রফিকুল ইসলাম রাত ৯টার দিকে কিশোরগঞ্জ বাজার থেকে ব্যাবসায়ীক কাজ শেষ করে মোটরসাইকেলে যোগে বড়ভিটা বাজার হয়ে নিজ বাড়ির দিকে যাওয়ার পথিমধ্যে বড়ভিটা চৌধুরীর স্ট্যান্ড নামক স্থানে পৌঁছালে রংপুর থেকে ছেড়ে আসা জলঢাকাগামী একটি ট্রাকের ধাক্কায় চাকার নিচে পড়ে দু’পা পিষ্ট হয়ে গুরত্বর আহত হন। পরে এলাকাবাসী তাঁকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ওই রাতে তার মৃত্যু হয়। কিশোরগঞ্জ থানার ওসি ট্রাক দূর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেন।
রণচন্ডি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোখলেছুর রহমান বিমানের চাচাত ভাই। তার মৃত্যুতে নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আদেলুর রহমান আদেল ও কিশোরগঞ্জ ইউপি চেয়ারম্যান সমিতির সভাপতি আলহাজ্ব ফজলার রহমান গভীর শোক প্রকাশ করেছেন। শুক্রবার বাদ জুম্মা নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top