কিশোরগঞ্জে শিশু আয়েশা বিরল রোগে আক্রান্ত

received_374357510606300.jpeg


স্টাফ রিপোর্টারঃ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলী ইউনিয়নের পাগলাটারী গ্রামের ট্রাক্টর চালক আশেক আলী ও সুমি আক্তারের শিশু কন্যা সন্তান আয়শা সিদ্দিকা হাইড্রোক্যাফালাস রোগে আক্রান্ত। সে মায়ের গর্ভ থেকেই এ রোগ নিয়ে জন্মগ্রহন করেছেন। তার বয়স এখন ১ বছর ৮ মাস।
আয়েশা সিদ্দিকা এ রোগ নিয়ে জন্মগ্রহন করায় তার মা সুমি আক্তারকে পরিবার থেকে অনেক নির্যাতন সহ্য করতে হয়েছে। সুমি আক্তার তার বাবার সাহায্য নিয়ে প্রথম রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের নিউরো সার্জারী বিভাগের ডাক্তার হাবিবুর রহমানের সরণাপন্ন হন। সে সময় আয়েশা সিদ্দিকার বয়স ছিলো ৫১ দিন। এখন যে বয়সে আয়শা সিদ্দিকার হেসে খেলে ছুটে বেড়ানোর কথা। সেখানে সে বিছানায় শুয়ে মৃত্যুর প্রহর গুনছে।তার মাথার ওজন চার গুন বেড়ে গেছে। শরীরের ওজনও এত হবে না তার। আয়শা সিদ্দিকার চিকিৎসার জন্য তার বাবা মা দেশের বৃত্তবান ও প্রবাসিদের কাছে সাহায্য চেয়েছেন।
শিশু আয়শার বাবা আশেক ও মা সুমি আক্তার জানায়, চিকিৎসক দ্রæত অপারেশন করতে বলেছে। অপারেশন করলে সুস্থ হওয়ার সম্ভবনা রয়েছে। এজন্য ৩ থেকে ৪ লাখ টাকার প্রয়োজন। কিন্তু আয়শা সিদ্দিকার বাবা একজন ভাড়ায় ট্রাক্টর চালক। তার পক্ষে এত টাকা জোগার করা সম্ভব নয়। প্রয়োজনে অর্থ সাহায্য পাঠাতে তার মায়ের মোবাইল নম্বর ০১৭৫৫২৫৯২৩৬।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top