ডোমারে উদয়াংকুর সেবা সংস্থার খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ

domar-pic-scaled.jpg


ডোমার প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে উদয়াংকুর সেবা সংস্থার করোনা দুর্গতদের মাঝে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।
সোমবার(৩১আগষ্ট) বামুনিয়া দ্বিমূখী উচ্চ বিদ্যালয় মাঠে ইউএসএস একশন এইড তারুন্যের উদ্যোগে করোনা দুর্গতদের মাঝে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ। বামুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়াহেদুজ্জামান বুলেটের সভাপতিত্বে বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা অফিসার ফিরোজুল ইসলাম।
বক্তব্য রাখেন, উদয়াংকুর সেবা সংস্থা প্রকল্প সমন্বয়ক নির্মল চন্দ্র রায়, ফিল্ড অর্গানাইজার আমিনুল ইসলাম, যুব সংগঠনের সভাপতি রিপন ইসলাম, সিরাজুল ইসলাম, ইউপি সদস্য স্বপন ইসলাম, রাব্বানি ইসলাম প্রমূখ।
শেষে বামুুনিয়া ইউনিয়নে ৬০জন ও গোমনাতী ইউিনিয়নের ৫৮জনের মাঝে খাদ্য ও সুরক্ষা সামগ্রী হিসেবে চাল ২৫ কেজি, আটা ৩কেজি, মসুর ডাল ২কেজি, সয়াবিন তেল ২লিটার, লবন ২কেজি, আলু ৫কেজি, সাবান ৪টি, ডিটারজেন ২কেজি, সেপনিল সেনিটাইজার ১টি ও ন্যাপকিন ১প্যাকেট করে বিতরণ করা হয়। ব্যবস্থাপনায় ছিলেন, অর্পন, বন্ধন, প্রদীপ শিখা, দুরন্ত সামগ্রী, স্বপ্নপুরন, তারুন্যের প্রতীক, প্রবাহমান ও অসীম যুবসংগঠন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top