নীলফামারীতে ‘জনগণের প্রত্যাশা ও ট্রাফিক পুলিশের করণীয়’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

Nilphmari-Police-Worshop.jpg


এসএপ্রিন্সঃ নীলফামারী জেলা পুলিশের আয়োজনে ‘জনগণের প্রত্যাশা ও ট্রাফিক পুলিশের করণীয়’ বিষয়ক কর্মশালা বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। পুলিশ লাইন্সের ডিল শেডে রাত আটটা থেকে ১২টা পর্যন্ত অনুষ্ঠিত কর্মশালায় ট্রাফিক বিভাগের সকল সদস্য অংশগ্রহণ করেন।
এতে মুখ্য আলোচক ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম। কর্মশালায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার(নীলফামারী সার্কেল) রুহুল আমিন, কোর্ট পরিদর্শক আফজালুল ইসলাম, পুলিশ পরিদর্শক (ক্রাইম) আব্দুল আউয়াল, জেলা গোয়েন্দা বিভাগের অফিসার ইনচার্জ(ওসি) কে এম আজমিরুজ্জামান উপস্থিত ছিলেন।
এতে জেলা ট্রাফিক ব্যবস্থার উপর সংক্ষিপ্ত উপস্থাপনা তুলে ধরেন ট্রাফিক পরিদর্শক(প্রশাসন) আবু নাহিদ পারভেজ। শেষে ট্রাফিক ব্যবস্থাপনায় অবদানের জন্য নীলফামারী সদর ট্রাফিক বিভাগের পরিদর্শক সেলিম আহমেদ, সৈয়দপুর ট্রাফিক বিভাগের সার্জেন্ট আশরাফ কোরাইসি ও রাশেদুল হাসান, নীলফামারী ট্রাফিক বিভাগের এটিএসআই আসাদুজ্জামান আসাদ এবং কনস্টেবল আস্তাকারুল হককে সম্মাননা প্রদান করা হয়।
পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান ট্রাফিক পুলিশদের উদ্দেশ্যে কর্মশালায় বলেন, জনগণের সাথে সুন্দর আচরণের মাধ্যমে দায়িত্ব পালন করতে হবে। কেউ যাতে অহেতুক হয়রানীর শিকার না হন সেদিকে খেয়াল রাখতে হবে।
তিনি “মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার” শ্লোগানকে ধারণ করে অফিসারদের মাঝে ট্রাফিক পুলিশিং এর বিভিন্ন দিক তুলে ধরেন এবং জনগণের দোড়গোড়ায় পুলিশি সেবা পৌঁছে দেবার জন্য মাননীয় আইজিপি মহোদয়ের আহবান সকলের কাছে পুর্ণব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top