চার দফা দাবিতে সৈয়দপুরে ওয়ার্কার্স পার্টির মানববন্ধন

saidpur-picture28-06-20.jpg


সৈয়দপুর প্রতিনিধিঃ স্বাস্থ্যখাতে সীমাহীন লুটপাট বন্ধ ও বেহাল দশা থেকে উদ্ধারের জন্য এ খাতের শতভাগ সরকারিকরণ, সৈয়দপুর রেলওয়ে হাসপাতালে করোনা পরীক্ষার জন্য পিসিআর ল্যাব স্থাপন ও করোনা হাসপাতাল হিসেবে চালুকরণসহ চার দফা দাবিতে নীলফামারীর সৈয়দপুরে মানববন্ধন হয়েছে। বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি নীলফামারীর সৈয়দপুর উপজেলা শাখার উদ্যোগে গতকাল রোববার বেলা ১১টায় ওই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কে সৈয়দপুর প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এতে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি সৈয়দপুর উপজেলা শাখাসহ এর সহযোগী অঙ্গসংগঠনের উপজেলা শাখার নেতাকর্মীরা অংশ নেয়।
মানববন্ধন চলাকালে চার দফা দাবি ও এর যৌক্তিকতা তুলে ধরে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির বিকল্প সদস্য কমরেড রুহুল আলম মাস্টার, ওয়ার্কার্স পার্টি নীলফামারীর জেলা কমিটির সদস্য কমরেড তোফাজ্জল হোসেন, যুব মৈত্রীর উপজেলা কমিটির নেতা ওবায়দুর রহমান, মাহামুদুল হাসান তনুজ, ছাত্র মৈত্রীর উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম-আহ্বায়ক জাহিদ হোসেন।
ওয়ার্কার্স পার্টি সৈয়দপুর উপজেলা শাখার দাবি সমুহ হচ্ছে, (১) দেশব্যাপী স্বাস্থ্য খাতে সীমাহীন লুটপাট বন্ধ ও বেহাল দশা থেকে উদ্ধারের জন্য এ খাতের শতভাগ সরকারিকরণ করতে হবে, (২) সৈয়দপুর রেলওয়ে হাসপাতালে করোনা পরীক্ষার পিসিআর ল্যাব স্থাপন ও করোনা হাসপাতাল হিসেবে চালু করতে হবে (৩) সৈয়দপুর থেকে স্কুল স্বাস্থ্য কেন্দ্রটি সৈয়দপুরের বাইরে সরিয়ে নেয়া চলবে না (৪) সৈয়দপুর পৌরসভার শতভাগ নিজস্ব মালিকানাধীন জায়গায় পৌর সবজি আড়ত প্রতিষ্ঠা করতে হবে।“

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top