সৈয়দপুরে এসিল্যান্ড পরিমল কুমার সরকারের পদোন্নতিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত

saidpur-photo03-06-20.jpg


সৈয়দপুর প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকারের পদোন্নতিজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার সৈয়দপুর উপজেলা অফিসার্স ক্লাব উপজেলা পরিষদ মিলনায়তনে ওই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।
এতে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও অফিসার্স ক্লাবের সভাপতি নাসিম আহমেদ। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে শুরুতেই স্বাগত বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা পল্লী উন্নয়ন অফিসার আল-মিজানুর রহমান।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন, উপজেলা শিক্ষা অফিসার শাহজাহান মন্ডল, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. রাশেদুল হক, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ শাহিনা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু আলেমুল বাসার, সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসনাত খান, সৈয়দপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মাহ্মুদুল হাসান, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সানী খান মজলিশ ও বিদায়ী এসিল্যান্ডের সহধর্মিনী চপলা রাণী সরকার প্রমূখ।
পুরো বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সৈয়দপুর উপজেলা সমবায় অফিসার ও উপজেলা অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মশিউর রহমান।
অনুষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যান আজমল হোসেন, উপজেলা নির্বাচন অফিসার রবিউল আলমসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এর আগে অনুষ্ঠানের শুরুতেই বিদায়ী অতিথিকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। শেষে সৈয়দপুর উপজেলা অফিসার্স ক্লাবের পক্ষ থেকে বিদায়ী অতিথি পরিমল কুমার সরকারের হাতে ক্রেস্ট ও উপহার তুলে দেয়া হয়েছে।
প্রসঙ্গত, পরিমল কুমার সরকার গত ২০১৭ সালের ২০ অক্টোবর সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেছিলেন। সম্প্রতি তিনি সিনিয়র সহকারি কমিশনার হিসেবে পদোন্নতি পেয়েছেন। গত ৭ মে তাকে দিনাজপুরের বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে পদায়ন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top