নীলফামারী জেলার ছয় উপজেলায় সব বিপণি বিতান খোলা রাখার সিদ্ধান্ত

DSC.jpg


স্টাফ রিপোর্টারঃ স্বাস্থ্যবিধিসহ বিভিন্ন নির্দেশনা মেনে রবিবার (১০ মে) থেকে সারাদেশে সব ধরনের মার্কেট ও দোকানপাট খুলে দেওয়ার অনুমতি দিয়েছে সরকার। অনেক ব্যবসায়ী সে অনুযায়ী প্রস্তুতি নিচ্ছেন ঈদে দোকান চালু করার। অন্তত ২৩টি জেলায় রবিবার থেকে মার্কেট খুলে যাওয়ার তথ্য এসেছে। তবে করোনা পরিস্থিতির কথা চিন্তা করে কিছু কিছু জেলার মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কয়েকটি জেলায় আরও কয়েকদিন পরিস্থিতি দেখে পরে মার্কেট খোলার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ১৬টি জেলা থেকে সম্পূর্ণ বা অধিকাংশ মার্কেট বন্ধ রাখার খবর পাওয়া গেছে।
নীলফামারী জেলার ছয় উপজেলায় সব বিপণি বিতান খোলার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সব ব্যবসা প্রতিষ্ঠান খোলা থাকবে। শনিবার (৯ মে) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে ব্যবসায়ীদের সঙ্গে স্থানীয় কর্মকর্তাদের জরুরি সভায় এই সিদ্ধান্ত হয়। নীলফামারী চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি ফরহানুল হক জানান, সব ব্যবসায়ী করোনা মোকাবিলায় এক হয়ে শর্ত সাপেক্ষে মার্কেট খোলার ব্যাপারে মত দিয়েছেন।
নীলফামারীর পৌর সুপার মার্কেট, মকবুল হোসেন সুপার মার্কেট, এবাদত প্লাজা, মুরাদ আলী প্লাজা করোনার মধ্যেও ঢিলেঢালা ভাবে খোলা ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top