নীলফামারীতে ইমাম-মুয়াজ্জিনরাও পেলেন খাদ্য সহায়তা

image_2020.jpg


স্টাফ রিপোর্টারঃ নীলফামারী জেলা প্রশাসনের উদ্যোগে শতাধিক ইমাম-মুয়াজ্জিন-খাদেমকে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। শুক্রবার বিকেলে আলিয়া মাদরাসা প্রাঙ্গণে প্রথম পর্যায়ে শহরের ৪৮জনের মাঝে এই সহায়তা প্রদান করেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী। এ সময় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আব্দুল মোত্তালেব সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আজাহারুল ইসলাম, নেজারত ডেপুটি কালেক্টর(এনডিসি) সঞ্জয় কুমার মহন্ত, ইসলামিক ফাউন্ডেশন জেলা কার্যালয়ের উপ-পরিচালক মারুফ রায়হান, শহরের কাচারি মসজিদের ইমাম মাওলানা একরামুল হক, বড় মসজিদের ইমাম মাওলানা আশরাফুল হক উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী বলেন, ওয়াক্তিয়া নামাজে পাঁচজন, জুমআর নামাজে দশজন এবং তারাবির নামাজে ১২জন নিয়ে নামাজ আদায়ের সরকারী নির্দেশনা রয়েছে। সেটি আপনারা পালন করছেন। এখন পবিত্র মাহে রমজানে তারাবির নামাজ বাড়িতে আদায় এবং ইফতার মাহফিলও যেন বাহিরে কোথাও করা না হয় সেটি পালনে আপনার আরো দায়িত্ববান হতে হবে।
এনডিসি সঞ্জয় কুমার মহন্ত বলেন, সাড়ে ১৬কেজি প্যাকেটে খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো দশ কেজি চাল, দুই কেজি চিড়া, এক কেজি ডাল, এক কেজি লবন, এক কেজি চিনি, এক লিটার তেল ও ৫’শ গ্রাম নুডুলস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top