এমপি নূরের পক্ষে খাদ্য সহায়তা প্রদান

Nil-Pic-1-1-1.jpg


স্টাফ রিপোর্টারঃ আজ শনিবার(১৮ এপ্রিল) দুপুরে নীলফামারীর সংসদ সদস্য সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নুরের পক্ষে জেলা সদরের বিভিন্ন মসজিদের ঈমাম, মুয়াজ্জীন, খাদেম ও মন্দিরের পুরোহিতদের মাঝে খাদ্য সহায়তা প্রদানের কাজ শুরু করা হয়। জেলা সদরের রামনগর ইউনিয়ন পরিষদ চত্ত্বরে ১১৬জন ঈমাম, মুয়াজ্জীন, খাদেম এবং ১৭জন পুরোহিতসহ ১৩৩ জনকে সহায়তা প্রদানের মধ্য দিয়ে কর্মসূচি শুরু করা হয়। এর আওতায় জেলা সদরের ৭০০ মসজিদের ঈমাম, মুয়াজ্জীন, খাদেম এবং তিনশত মন্দিরের পুরোহিতসহ দুই হাজার ৪০০ জনের মাঝে সহায়তা করা হবে।
এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুজার রহমান, সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, রামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ সরকার, সংসদ সদস্য নূরের ব্যাক্তিগত সহকারী তরিকুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মমতাজ আলী প্রমুখ।
সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান জানান, সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের ব্যাক্তিগত তহবিল থেকে করোনা পরিস্থিতি মোকাবেলায় খাদ্য সহায়তা প্রদানের কাজ অব্যাহত আছে। এর আগে খাদ্য সংকটে পড়া সাত হাজার ৬০০ পরিবারের মাঝে সহায়তা প্রদান করা হয়েছে। এর মধ্যে ২হাজার ৯০০ প্রতিবন্ধী ওই সহযোগিতার আওতায় এসেছে। এসব পরিবারের পাঁচ কেজি করে চাল, দুই কেজি আলু, আধা কেজি ডাল এবং একটি করে সাবান প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top