নীলফামারীর জলঢাকার কলেজ পড়ুয়া ছাত্রের করোনা পজেটিভ : ৭ বাড়ি লকডাউন

Joldhaka-opjala.jpg


স্টাফ রিপোর্টারঃ করোনা ভাইরাস সংক্রামনে এবার আক্রান্ত হলো নীলফামারী সরকারি কলেজের এক ছাত্র। তার বাড়ি নীলফামারীর জলঢাকা উপজেলার ধর্মপাল ইউনিয়নের মাঝপাড়া গ্রামে। তাকে নীলফামারী জেনালের হাসপাতালের আইসোলেশনে নেয়া হয়েছে। পাশাপাশি ওই এলাকার ৭টি বাড়ি লকডাউন করা হয়েছে।
আজ সোমবার(১৩ এপ্রিল) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছে সিভিল সার্জন ডা. রনজিত কুমার বর্মন।
স্বাস্থ্য বিভাগ জানায়, গত এক সপ্তাহ আগে ঐ ছাত্র নিজবাড়িতে জ্বর ও পাতলা পায়খানায় আক্রান্ত হয়। ৮ এপ্রিল ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হলে ১১ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেলে পাঠায় স্বাস্থ্য বিভাগ। এরপর সুস্থ্য বোধ করায় ঐ দিনই তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হলে সে নিজ বাড়িতে অবস্থান করছিল। রংপুর মেডিকেল কলেজের করোনা ভাইরাস পরীক্ষাগার হতে আজ সোমবার বিকালে রির্পোট আসলে ওই ছাত্রের করোনা পজেটিভ পাওয়া যায়।
নীলফামারীর সিভিল সার্জন ডা. রনজিত কুমার বর্মন জানান, সংক্রমন রোধে ঐ ছাত্রের গ্রামের ৭টি বাড়ি লকডাউন করেছে প্রশাসন।
উল্লেখ্য, এ নিয়ে জেলায় মোট চারজন করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। গত ৭ এপ্রিল কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের ঢাকা ফেরত এক চিকিৎসক, ৯ এপ্রিল সৈয়দপুরের খাতামধুপুর ইউনিয়নের নারায়নগঞ্জ ফেরত এক যুবক ও ১১ এপ্রিল ডিমলা উপজেলার বালাপাড়া ইউনিয়নের গাজীপুর ফেরত এক কিশোরের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি নিশ্চিত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top