ডিমলা উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি লেমনের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

Lemon...01.jpg


স্টাফ রিপোর্টারঃ করোনা ভাইরাস প্রতিরোধে ঘরবন্দি নীলফামারীর ডিমলার অতি দরিদ্র, দুস্থ, দিনমজুরদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন ডিমলা উপজেলার ছাত্রদলের সাবেক সভাপতি আশিক-উল-ইসলাম লেমন। সামাজিক দূরত্ব বজায় রেখে প্রতিদিন উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রায় দেড় শতাধিক অতি দরিদ্র, দুস্থ, দিনমজুরসহ দলীয় কর্মীদের মাঝে ব্যক্তিগত উদ্দ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, আলু, ডাল ও শুকনো খাবার।
ছাত্রদলের সাবেক সভাপতি আশিক-উল-ইসলাম লেমন বলেন, আজ আমরা এবং আমাদের দেশ কঠিন সময়ের মুখোমুখি দাড়িয়ে আছে। এমন সময় কেউ বাড়িয়ে দেয় সাহায্যের হাত আর কেউবা খোঁজে অর্থিক লাভ। তাই এই কঠিন সময়ে গণমানুষের পাশে দাড়িয়েছি আমি, বাড়িয়ে দিয়েছি সহযোগীতার হাত। গোটা মানবজাতি যদি একত্রিত হয়ে করোনার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে এবং নিয়ম কানুন মেনে চলে তাহলে এই মহামারী মোকাবেলা করা সম্ভব।
তিনি আরো বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ব্যাক্তিগত উদ্দ্যোগে আমি খাদ্য সামগ্রী বিতরণ করছি। আমাদের ডিমলায় অনেক প্রভাবশালী বিত্তশালী ব্যক্তিত্ব আছেন তারাও যদি একটু একটু করে এই খেটে খাওয়া মানুষদের পাশে দাঁড়ান তাহলে একটু হলেও এই অসহায় মানুষ গুলো উপকৃত হবেন। তাই আমি সবাইকে আহবান জানাই, যার যার অবস্থান থেকে সাধ্যমতো অসহায় মানুষ গুলোর পাশে এসে দাঁড়ান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top