সৈয়দপুরে চোরাই গাভীসহ আটক ১

pic25-01-2020.jpg

নীলফামারীর সৈয়দপুরে চুরি করে নিয়ে যাওয়ার সময় একটি চোরাই গাভীসহ এক চোর ধরা পড়েছে। উপজেলার কামারপুকুর ইউনিয়নের কামারপুকুর পশ্চিম আইসঢাল এলাকায় শনিবার (২৫ জানুয়ারী) ভোর রাতে চোরাই একটি গাভীসহ চোর আমিনুর রহমান (২১) ধরা পড়ে। উদ্ধার হওয়া গাভীটি মূল্য আনুমানিক ৩৫ হাজার টাকা বলে জানা গেছে। তাঁর বাড়ি উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের বটতলী গ্রামে। সে ওই এলাকার আব্দুল গফুরের ছেলে।
থানা পুলিশ সূত্র জানায়, ঘটনার দিন শনিবার গভীর রাতে গরু চোরের দল সৈয়দপুর উপজেলার ২ নম্বর কাশিরাম বেলপুর ইউনিয়নের পূর্ব বেলপুকুর চেংমারীপাড়ার দেলোয়ার হোসেনের গোয়াল ঘরে থাকা পাঁচটি গরুর মধ্যে একটি দুধেল গাভী চুরি করে। এরপর চোর দলের সদস্য আমিনুর রহমান ভোর আনুমানিক চারটার দিকে চুরি করা গাভীটি পাশের কামারপুকুর ইউনিয়নের কামারপুকুর পশ্চিম আইসঢাল গ্রামের মাঠ দিয়ে নিয়ে যাচ্ছিল। এ সময় সেখানকার ভাই ভাই ইট ভাটার নৈশ প্রহরী ওমেদুল হক তা দেখে ফেলেন। এ সময় তিনি চোরাই গাভীটিসহ চোরকে হাতেনাতে ধরে ফেলেন এবং কামারপুকুর ইউনিয়ন পরিষদ গ্রাম পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কামারপুকুর ইউনিয়ন পরিষদ গ্রাম পুলিশ দ্রæত ঘটনাস্থলে ছুঁটে যায় এবং ইটভাটার নৈশ প্রহরী হাতে ধরা পড়া চোরাই গাভীসহ চোর আমিনুরকে তাদের ইউপি কার্যালয়ে নিয়ে আসেন। এরপর চোরাই গাভীসহ এক চোরকে ধরার বিষয়টি সৈয়দপুর থানা পুলিশকে অবহিত করা হয়। পরে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বাপী কুমার চোরাই গাভীসহ আটক চোর আমিনুর রহমানকে থানায় নিয়ে আসেন। চোরের কাছ থেকে উদ্ধার হওয়া গাভীটি মূল্য আনুমানিক ৩৫ হাজার টাকা বলে জানা গেছে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসনাত খান চোরাই গাভীসহ গরু চোর দলের এক সদস্যকে আটকের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top