‘টিম নীলফামারী’ গঠন করতে চান নবাগত পুলিশ সুপার

7df.jpg

এসএপ্রিন্সঃ নীলফামারীর আইনশৃঙ্খলা রক্ষায় প্রয়োজনে সবস্তরের লোকদের নিয়ে ‘টিম নীলফামারী’ গঠন করে কাজ করতে চান বলে জানিয়েছেন জেলার নবাগত পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান। একইসঙ্গে সাংবাদিকদের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানান তিনি।
সোমবার (১৩ জানুয়ারি) গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় নবাগত পুলিশ সুপার এসব কথা বলেন। পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। প্রায় দুই ঘণ্টাব্যাপী মতবিনিময় সভায় সাংবাদিকদের পক্ষ থেকে জেলার বিভিন্ন সমস্যা তুলে ধরা হয়। সমস্যাগুলো সমাধানে পুলিশ সুপারের দ্রæত হস্তক্ষেপ কামনা করা হয়। এসময় জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে গণমাধ্যম কর্মীদের সহযোগিতার কামনা করেন তিনি।
মোহাম্মদ মোখলেছুর রহমান বলেন, ‘পরিবহন সেক্টরে চাঁদাবাজি, সড়ক-মহাসড়কে লাইসেন্স বিহীন চালক এবং ফিটনেসবিহীন অবৈধ যানবাহন বন্ধ করা হবে। সর্বোচ্চ শক্তি ও আন্তরিকতা দিয়ে জেলাকে পর্যায়ক্রমে মাদক মুক্ত করা হবে। নারী ও শিশু নির্যাতন দমন এবং সন্ত্রাস নির্মূল করা হবে।’
তিনি বলেন, ‘সাংবাদিকরা পুলিশের সহযোগী হিসেবে কাজ করবেন। কারণ যে কোনও ক্ষেত্রে সাংবাদিকদের কলম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এক্ষেত্রে পুলিশ-সাংবাদিকদের কাজের মিল রয়েছে। কাক্সিক্ষত ফলাফল তখনই ভালো হবে যখন আমরা একত্রিত হয়ে কাজ করবো।’ তিনি আরও বলেন, ‘প্রয়োজনে সর্বস্তরের মানুষদের নিয়ে টিম নীলফামারী গঠন করা হবে।’
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এবিএম আতিকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রবিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (নীলফামারী সার্কেল) রুহুল আমীন, অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল, সদর থানার ওসি মোমিনুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top