সৈয়দপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা


সৈয়দপুরে প্রতিনিধি:নীলফামারীর সৈয়দপুরে নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। শনিবার দুপুরে ওই ছাত্রীর মা বাদী হয়ে আকতারুজ্জমান (২৮) নামে একজনকে আসামী করে মামলাটি দায়ের করেন। মামলার আসামী একজন সরকারি কর্মচারি বলে জানা গেছে।
মামলার অভিযোগে বলা হয়, সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর বালাপাড়ার (ব্রাম্মনপাড়া) আকতারুজ্জামান ঘটনার দিন গত ৯ নভেম্বর বিকেলে আনুমানিক ৫টার দিকে ওই স্কুল ছাত্রীর বাড়িতে আসে। এ সময় সে স্কুল ছাত্রীর বাবা-মার অনুপস্থিাতিতে তাকে একটি মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। এরপর ওই দিন তাঁর বাবা-মা বাড়িতে এসে মেয়েকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকেন। এক পর্যায়ে পরদিন গত ১০ নভেম্বর রাত ৯টার দিকে আকতারুজ্জামান ওই স্কুল ছাত্রীকে তাদের বাড়ি সামনে নামিয়ে দেয়। এরপর স্কুল ছাত্রী বাড়িতে ঢুকলে তাকে বেশ অসুস্থ্য অবস্থায় দেখতে পান বাড়ির লোকজন। এ সময় কোথায় গিয়েছিল তাঁর পরিবারের লোকজনের জিজ্ঞাসাবাদে সে অসংলগ্ন কথাবার্তা বলতে থাকে। পরবর্তীতে বাড়িতে রেখে তাকে চিকিৎসা প্রদান করা হয়। কিন্তু সে সুস্থ্য না হয়ে উল্টো তাঁর অবস্থার অবনতি ঘটতে থাকে। পরে স্কুল ছাত্রীর পরিবারের লোকজন তাকে গত ১২ নভেম্বর নীলফামারী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। পরবর্তীতে সেখান থেকে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ওসিসি সেন্টারে রেফার্ড করা হয়। বর্তমানে ওই স্কুল ছাত্রী সেখানে চিকিৎসাধীন রয়েছে।
এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর মা বাদী হয়ে আজ শনিবার সৈয়দপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। সৈয়দপুর থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, মামলাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করে দেখা হচ্ছে। আর ভিটটিম যেহেতু অসুস্থ্য অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে, তাই সে সুস্থ্য হয়ে উঠলেই ঘটনার বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদসহ তাঁর ডাক্তারি পরীক্ষা করা হবে।

শর্টলিংকঃ

About নিউজ ডেস্ক

View all posts by নিউজ ডেস্ক →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *