Wed. May 18th, 2022


স্টাফ রিপোর্টারঃ নীলফামারীর সৈয়দপুরে ল্যাট্টিনের ট্যাঙ্কির সাটারিং খুলতে গিয়ে বিষাক্ত গ্যাসে কালু (৪২) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার (১৪ মে) সকাল ১১টার দিকে উপজেলার এক নম্বর কামারপুকুর ইউনিয়নের দক্ষিণ নিয়ামতপুর গ্রামে ওই ঘটনাটি ঘটে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উল্লিখিত এলাকার বাসিন্দা আব্দুস সাত্তারের বাড়িতে ল্যাট্রিনের ট্যাঙ্কি তৈরি কাজ চলছিল। গত কয়েকদিন আগে নির্মাণাধীন ল্যাট্টিনের ট্যাঙ্কি সাটারিং করে তাতে ঢালাই দেওয়া হয়। আর শনিবার বেলা আনুমানিক ১১টার দিকে ট্যাঙ্কির ঢালাইয়ের সাটারিং খুলতে নিচে নামেন শ্রমিক মো. কালু। এ সময় সেখানে বিষাক্ত গ্যাসের কারণে অজ্ঞান হয়ে পড়েন শ্রমিক কালু। পরে তাঁর সহকর্মীরা ঘটনাটি টের পেয়ে সঙ্গে সঙ্গে তাঁকে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যান। এ সময় সেখানে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত. ঘোষণা করেন। নিহত শ্রমিকের উপজেলার একই ইউনিয়নের কিসামত কামারপুকুর গ্রামে আজিমের ছেলে বলে জানা গেছে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসনাত খান ল্যাট্টিনের ট্যাঙ্কির সাটার্রিং খুলতে গিয়ে এক শ্রমিকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু (ইউডি) মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!