Wed. May 18th, 2022

এসএপ্রিন্স
রংপুর রেঞ্জ আন্তঃজেলা ব্যাডমিন্টন টুর্নামেন্ট/২০১৯ এর একক ও দ্বৈত ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরনী করা হয়েছে। নীলফামারীর জেলা পুলিশ লাইন্স’এ বৃহস্পতিবার(২৪ অক্টোবর) সন্ধ্যায় এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
দ্বৈত ফাইনাল খেলায় কুড়িগ্রাম জেলা দল ২-১ গেমে নীলফামারী জেলা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। অপরদিকে একক ফাইনাল খেলায় নীলফামারী জেলার নায়েক রফিকুজ্জামান ২-০ গেমে রংপুর আরআরএফ’এর কনস্টেবল পবিত্র চন্দ্র রায়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেন।
জাঁকজমকপূর্ণ ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ী খেলোয়াড়দের মাঝে পুরষ্কার বিতরণ করেন রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ইকবাল হোসেন (বিপিএম)।
নীলফামারী পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন (পিপিএম)’এর সভাপতিত্বে অনুষ্ঠিত’এ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান(প্রশাসন), অতিরিক্ত পুলিশ সুপার (ট্রেনিং সেন্টার ইন-সার্ভিস) মশিউর রহমান মন্ডল, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডোমার সার্কেল) জয়ব্রত পাল, নীলফামারী সরকারী কলেজের সহকারী অধ্যাপক মাহমুদুল হাসান সাগরসহ অনেকে।
উল্লেখ যে, গত ১৮ অক্টোবর সন্ধ্যা হতে রংপুর রেঞ্জ আন্তঃজেলা ব্যাডমিন্টন টুর্নামেন্ট/২০১৯ নীলফামারী জেলা পুলিশ লাইন্স মাঠে শুরু হয়। উক্ত খেলা উদ্বোধন করেছিলেন নীলফামারী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান।

By

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!