বঙ্গবন্ধুর ভাস্কর নির্মাণ বন্ধের হুমকির প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ


স্টাফ রিপোর্টারঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর নির্মাণ বন্ধের হুমকির প্রতিবাদ এবং বঙ্গবন্ধুকে অবমাননাকারী ময়নুলকে গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে নীলফামারীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশন। মঙ্গলবার দুপুরে জলঢাকা পৌরসভার বঙ্গবন্ধু চত্বরে ঘন্টাব্যাপীর অনুষ্ঠিত মানববন্ধন ও সমাবেশে এসে একাত্ততা ঘোষণা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর ও পৌরসভার সাবেক মেয়র ইলিয়াস হোসেন বাবলু।
তুরিন আফরোজ ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক যুবলীগ নেতা এনামুল হকের সভাপতিত্বে সমাবেশে জাতির জনক বঙ্গবন্ধুর ভাস্কর নির্মাণ বন্ধের হুমকি দেওয়ার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের সফলতা কামনা করে তারা বলেন, আজকে বঙ্গবন্ধুর জন্ম না হলে, এদেশ স্বাধীন হতোনা। স্বাধীন দেশের বাসিন্দা আমরা, স্বাধীনতা স্বপক্ষের সংগঠন করি, কিন্তু যার জন্য স্বাধীনতা পেয়েছি, সেই বঙ্গবন্ধুকে অবমাননা করা হচ্ছে। এমনকি তার ভাস্কর নির্মাণে বন্ধের হুমকি দেওয়া হলেও একটি প্রতিবাদ জানাতে পারেনি স্বাধীনতা স্বপক্ষের সংগঠনগুলো।
তারা আরো বলেছেন, তুরিন আফরোজ ফাউন্ডেশন আজ প্রমাণ করে দিয়েছেন যে তার ফাউন্ডেশন স্বাধীনতা স্বপক্ষে শক্ত ভুমিকা রাখে। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশন সনাতন সম্প্রীতি সংঘের সভাপতি রঞ্জিত কুমার রায়, উপজেলা হিন্দু বদ্ধ খৃস্টান ঐক্য পরিষদের নেতা নির্মলেন্দু রায়, ছাত্রলীগ নেতা রেজওয়ান প্রামাণিক, মৃনালকন্তি ও টিটু প্রমুখ।

শর্টলিংকঃ

About নিউজ ডেস্ক

View all posts by নিউজ ডেস্ক →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *