Wed. May 18th, 2022

১৩ বছর পর নীলফামারী পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ সোমবার(২১ অক্টোবর) অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে পৌর আওয়ামী লীগের সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি মোসফিকুল ইসলাম রিন্টু পুনরায় সভাপতি ও আরিফ হোসেন মুন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। আরিফ হোসেন মুন হলেন জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক ও যুবলীগ নেতা। তিনি বর্তমানে নীলফামারী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ স¤পাদকের দায়িত্ব পালন করছেন। কাজ করছেন তৃণমুলপর্যায়ে ফুটবলের উন্নয়নে।
বিকাল চারটার দিকে দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতিক্রমে মসফিকুল ইসলামকে পুনরায় সভাপতি এবং জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুনকে সাধারণ সম্পাদক করে নীলফামারী পৌর আওয়ামী লীগের ৭১ সদস্যের ত্রি-বার্ষিক কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনের প্রথম অধিবেশনে সকাল ১১টার দিকে শিল্পকলা একাডেমির সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে শুরু হয় সম্মেলনের আনুষ্ঠানিকতা। এসময় পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা দেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। অন্যান্যের মধ্যে বক্তৃতা দেন জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজুল হক, সাবেক সংসদ সদস্য জোনাব আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান প্রমুখ। সভা পরিচালনা করেন পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আল-মাসুদ আলাল।
দলীয় সূত্র মতে, ২০০৬ সালের ৮ মে সর্বশেষ পৌর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে মসফিকুল ইসলাম সভাপতি এবং আল-মাসুদ আলাল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন।

 

By

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!