Thu. Jan 20th, 2022


স্টাফ রিপোর্টারঃ নীলফামারী সদরের পঞ্চপুকুর ও চাপড়া সরমজানি ইউনিয়নে আকষ্মিক বজ্রপাতে নিহত ব্যাক্তির পরিবারকে সোমবার(১৮ অক্টোবর) সন্ধ্যায় উপজেলা পরিষদের রাজস্ব তহবিলের অপ্রত্যাশিত খাত হতে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
উপজেলা পরিষদের সন্মেলন কক্ষে বজ্রপাতে নিহত ব্যাক্তিদের পরিবারের সদস্যদের হাতে দশ হাজার টাকা করে তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহিদ মাহমুদ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জেসমিন নাহার।
গত ৩রা অক্টোবর নীলফামারী সদর উপজেলার পঞ্চপুকুর ইউনিয়নের মিল বাজার নামক স্থানে মকছেদ আলীর ছেলে রবিউল ইসলাম(৩৮) নামে এক ব্যক্তি বাসা থেকে বাজার আসছিল। হঠাৎ বৃষ্টির সাথে বজ্রপাত হলে সে মারা যায়। অপরদিকে সদরের চাপড়া সরমজানি ইউনিয়নের পূর্ব লতিফ চাপড়া ঘোন পাড়ায় গ্রামের মৃত বালিয়া হোসেনের ছেলে আশরাফুল ইসলাম (২৩) ও একই এলাকার আমির হোসেনের ছেলে মমিনার রহমান(২৭) বাড়ীর পার্শ্বে সকাল ১০টায় ধান ক্ষেতে নিড়ানির কাজ করছিল। এ সময় মূশুলধারে বৃষ্টি পাতের সাথে বজ্রপাত হলে আশরাফুল ইসলাম বজ্রপাতে ঘটনাস্থলেই মারা যায়। অপর সাথী মমিনার রহমানকে মূমূর্ষ অবস্থায় নীলফামারী ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরে সে সুস্থ্য হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!