Wed. May 18th, 2022


এসএপ্রিন্সঃ ডিজিটাল বাংলাদেশ ই-সেবা ক্যাম্পেইন ২০২১ এ অংশগ্রহণ করে নীলফামারী জেলার শ্রেষ্ঠ উদ্যোক্তা হয়েছেন নীলফামারী সদর উপজেলার গোড়গ্রাম ইউনিয়নের ইউডিসি উদ্যোক্তা আব্দুল মজিদ ও ডিমলা উপজেলার ঝুনাগাছ চাপানী ইউনিয়নের ইউডিসি উদ্যোক্তা মিলকী।
এটুআই প্রোগ্রাম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উদ্যোগে ডিজিটাল সেন্টার প্রতিষ্ঠার ১১তম বর্ষপূর্তি ও ডিজিটাল বাংলাদেশ বর্ষ উদযাপন উপলক্ষে ‘ডিজিটাল বাংলাদেশ ই-সেবা ক্যাম্পেইন ২০২১’ এর আয়োজন করা হয়। গত ১১ নভেম্বর থেকে ১০ ডিসেম্বর ২০২১ পর্যন্ত ক্যাম্পেইনটি মাসব্যাপী একযোগে সারাদেশে অনুষ্ঠিত হয়। নীলফামারীর সকল ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা এ কর্মসূচিতে অংশগ্রহণ করে।
ডিজিটাল সেন্টারের সেবা প্রদান কার্যক্রমকে অধিক জনবান্ধব করার লক্ষ্যে প্রচার প্রচারণা, উদ্ভাবনী উদ্যোগ গ্রহণ, ডিজিটাল সেন্টার ব্র্যান্ডিং এবং একসেবা প্লাটফর্ম থেকে ই-সেবা প্রদানের সংখ্যা বিবেচনায় নিয়ে নীলফামারী জেলার একজন পুরুষ ও একজন নারী উদ্যোক্তাকে শ্রেষ্ঠ উদ্যোক্তা ঘোষণা করা হয়। বৃহস্পতিবার তাদের পুরস্কার হিসেবে একটি সম্মাননা স্মারক ও ১০ হাজার টাকা প্রদান করেন নীলফামারীর অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি) মির্জা মুরাদ হাসান বেগ। এ সময় নেজারত ডেপুটি কালেক্টর রমিজ আলম, সহকারী কমিশনার (আইসিটি) মাসুদুর রহমান, সহকারী প্রোগ্রামার রতন চন্দ্র রায়সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!