নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় ইউনিয়ন আ,লীগের সভাপতিসহ নিহত দুই


স্বপ্না খাতুন: নীলফামারীতে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতিসহ দু’জন নিহত হয়েছেন।বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার সোনারায় ইউনিয়নের শখের বাজার ও জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের চৌপথি এলাকায় এই দুই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সদর উপজেলার সোনারায় ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মান্নান শাহ মান্নু(৬৫) ও জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের ইসাহাক আলী(৫৫)।
স্থানীয়রা জানান, বেলা আড়াইটার দিকে কাঁচারী বাজারস্থ নিজ বাড়ি থেকে জেলা শহরের দিকে মোটর সাইকেল যোগে যাচ্ছিলেন প্রাক্তন চেয়ারম্যান আব্দুল মান্নান শাহ মান্নু। শখের বাজার নামক এলাকায় ট্রাক্টরের সাথে সংঘর্ষ হলে গুরুত্বর আহত অবস্থায় নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করালে সেখান থেকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন কর্তব্যরত চিকিৎসক।
সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল পাঁচটার দিকে মারা যান তিনি। সোনারায় ইউনিয়নের কাচারী বাজার এলাকার প্রয়াত প্রাক্তন চেয়ারম্যান আব্দুল মজিদ শাহ এর ছেলে আব্দুল মান্নান শাহ।
এদিকে জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের চৌপথি এলাকায় ব্যাটারী চালিত অটোরিকসার ধাক্কায় ইসাহাক আলী(৫৫) নামে এক ব্যক্তি মারা যান। তিনি একই ইউনিয়নের চৌকিদার পাড়া এলাকার মৃত. ছকর মামুদের ছেলে। এ ঘটনায় অটো চালক জাহিদুল ইসলামকে আটক করেছে পুলিশ।
স্থানীয়রা জানান, জলঢাকা থেকে গোলমুন্ডা যাওয়ার পথে একটি অটোরিক্সা চৌপথি এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ইছাহাক আলীকে ধাক্কা দেয়।
এ সময় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যান তিনি। দুর্ঘটনা দুটির বিষয় নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (নীলফামারী সার্কেল) এ এস এম মোক্তারুজ্জামান। জলঢাকার দুর্ঘটনায় অটো চালককে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

শর্টলিংকঃ

About নিউজ ডেস্ক

View all posts by নিউজ ডেস্ক →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *