Thu. Jan 20th, 2022

নীলফামারীতে দুই দিনে দুইটি সড়ক দূর্ঘটনায় ২জন নিহত ও শিশুসহ ৮জন আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে নীলফামারী-জলঢাকা সড়কের রামনগর এলাকায় সড়ক দুর্ঘটনায় মাসুদ উদ্দিন(২২) নামে এক যুবক নিহত হয়েছে। নিহত মাসুদ কচুকাটা ইউনিয়নের ধারারপাড় গ্রামের মমিনুর ইসলামের ছেলে।
স্থানীয়রা জানান, মোটরসাইকেল যোগে মাসুদ কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের খেতুর বাজার নানার বাড়ী থেকে নিজ বাড়ীতে ফেরার পথে বিপরিত দিক থেকে আসা সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হলে মারা যায় মাসুদ।
বিষয়টি নিশ্চিত করে ট্রাফিক সার্জেন্ট জাহিদুল ইসলাম বলেন, মোটরসাইকেল আরোহীর মাথায় হেলমেট ছিলো না। দুর্ঘটনায় তার মাথা ক্ষত বিক্ষত হয়ে যায়।
এদিকে নীলফামারীর সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় এক অটোরিক্শা চালক নিহত হয়েছে। একটি কাভার্ড ভ্যানের ধাক্কায় সংঘটিত ওই দূর্ঘটনায় ব্যাটারীচালিত ইজিবাইক এবং অটোরিকশার শিশু ওমহিলাসহ ৯ যাত্রী আহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সৈয়দপুর শহরের উপকন্ঠে নীলফামারী-সৈয়দপুর সড়কের ওয়াপদা নয়াবাজার নামক এলাকায় ওই দূর্ঘটনাটি ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নীলফামারী থেকে ছেড়ে আসা সৈয়দপুর অভিমুখী একটি কাভার্ড ভ্যান নীলফামারী-সৈয়দপুর সড়কের উল্লিখিত স্থানে বিপরীত দিকে থেকে আসা একটি ব্যাটারিচালিত ইজিবাইক ও অটোরিকশাকে সজোরে ধাক্কা দেয়। এতে ব্যাটারিচালিত ইজিবাইক ও অটোরিকশার ৯ যাত্রী আহত হন। দূর্ঘটনার খবর পেয়ে সৈয়দপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মী ও থানা পুলিশ সদস্যরা আহতের দ্রæত উদ্ধার করে সৈয়দপুর হাসপাতালে ভর্তি করেন। এদের মধ্যে গুরুতর আহত নীলফামারী সদরের কাছারীপাড়ার জামিলা রানী (৪৫), সৈয়দপুর ওয়াপদা গেটের নুর ইসলাম (৬০), সৈয়দপুর শহরের মিস্ত্রিপাড়ার আলাল হোসেন (৫০) ও বোতলাগাড়ীর ইউপির উত্তর সোনাখুলীর আতিয়ার রহমানকে (৪০) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে রাত ৯ টার দিকে অটোরিকশার চালক আলাল হোসেন মারা যায়। নিহত আলাল সৈয়দপুর শহরের মিস্ত্রিপাড়ার এলাকার মৃত. আকিবের ছেলে বলে জানা যায়। অন্য আহতদের মধ্যে সৈয়দপুর শহরের কয়া মিস্ত্রিপাড়ার আসাদুর রহমান (৪৫), ঢেলাপীরের নাসিম (৪০), কুন্দল পূর্বপাড়ার অপু (২২), উত্তর সোনাখুলীর শিশু পরম (২) এবং ওয়াপদা খরিফাপাড়ার আবুল কালাম আজাদ (৩৫) সৈয়দপুর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসনাত খান জানান, দূর্ঘটনাকবলিত কাভার্ড ভ্যান, ব্যাটারিচালিত ইজিবাইক ও অটোরিকশাটি উদ্ধার করে পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। তবে ঘটনার পর পরই কাভার্ড ভ্যানটির চালক পালিয়ে যেতে সক্ষম হয়।

One thought on “নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৮”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!