Wed. May 18th, 2022


স্টাফ রিপোর্টারঃ নীলফামারীতে দুঃস্থ অসহায় ও শীতার্তদের মাঝে শুক্রবার দুপুরে একশত কম্বল বিতরণ ও বই পাঠ প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এ আর ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ(রউফুল)।
নীলফামারী কালেক্টরেট ৩য় শ্রেনী কর্মরত ও অবসরপ্রাপ্ত কর্মচারী যৌথ গ্রন্থাগারের আয়োজনে গ্রন্থাগার চত্তরে গ্রন্থাগারের সভাপতি আলহাজ্ব আব্দুল জলিলের সভাপতিত্বে কম্বল বিতরণ ও বই পাঠ প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য শিউলি আক্তার, জেলা হাজী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোসলেম উদ্দিন, কালেক্টরেটের জেলা নাজির ইউসুফ আলী, লাইব্রেরী সহকারী জাহাঙ্গীর আলম, জেলা ভুমি অফিসার্স কল্যাণ সমিতির সভাপতি উত্তম কুমার সিং, গ্রন্থাগারের সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল হক। পরে গ্রন্থাগারের বই পাঠ প্রতিযোগীতার দুইজন পাঠককে পুরস্কৃত করা হয়।
বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দুঃস্থ অসহায় ও শীতার্তদের পার্শ্বে দাড়ানোর জন্য গ্রন্থাগারের সদস্যদের ধন্যবাদ জানান। গ্রন্থাগারের পাঠক সেবার মান উন্নয়ন ও সুষ্ট ব্যবস্থাপনা ও উন্নতির জন্য এ আর ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের খাত হতে খন্ডকালীন একজন লাইব্রেরিয়ান এবং তার নিজস্ব ক্লিনিক থেকে অবসর প্রাপ্ত কর্মচারীদের স্বাস্থ্য সেবার জন্য বিভিন্ন সুবিধাদী প্রদানের প্রতিশ্রæতি দেন।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!