Wed. May 18th, 2022


স্টাফ রিপোর্টারঃ নীলফামারীর ডোমারে মাইক্রোবাস ও মটর সাইকেলের সংঘর্ষে নুর এ আলিফ(৩০) নামের এক যুবক নিহত হয়েছেন। নিহত আলিফ পঞ্চগড় জেলার তেতুলিয়া উপজেলার দেবনগর ইউনিয়নের কামাতপাড়া গাছবাড়ী গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে। দুর্ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার দুপুর ৩টার দিকে ডোমার উপজেলার ডোমার-জলঢাকা সড়কের বক্করের মোড় নামক স্থানে।
প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেল আরোহী নুর এ আরিফের সাথে গোলাম মোস্তফা(২৫)সহ তেতুলিয়া থেকে মোটরসাইকেল যোগে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পথে ডোমার সদর ইউনিয়নের বক্করের মোড় নামক স্থানে পৌছিলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের(ঢাকা মেট্রো-চ-৫১-০৮৮০)সাথে ধাক্কা লাগলে মোটর সাইকেল চালক আলিফ মাইক্রোবাসের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হন। এলাকাবাসী তাকে উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এঘটনায় মোটরসাইকেলসহ অপর আরোহী গোলাম মোস্তফা অক্ষত রয়েছেন। মাইক্রোবাসটি আটক করা হলেও চালক পালিয়ে যায়।
ডোমার থানার অফিসার ইনচার্জ(ওসি)মোস্তাফিজার রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, সড়ক দুর্ঘটনায় নিহতের লাশ ও আটককৃত মাইক্রোবাসটি থানায় নিয়ে আসা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!