Wed. May 18th, 2022


এসএপ্রিন্সঃ নীলফামারীতে ট্রেনের ধাক্কায় অটোবাইক যাত্রী ইপিজেড শ্রমিক হতাহতর পরিবারদের মাঝে বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের পক্ষ থেকে নগদ অর্থ ও মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহিদ মাহমুদ, ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তী, উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) জেসমিন নাহার, সোনারায় ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম শাহ্, ইউনিয়ন আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুজ্জামান। সোনারায় ধণীপাড়া শাহী মসজিদ ঈদগাঁ মাঠে নিহত ও আহত পরিবারদের উপজেলা পরিষদের পক্ষ থেকে প্রত্যেক পরিবারকে দশ হাজার করে টাকা ও মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী হিসেবে চাউল, ডাইল, তৈল, আলু, সাবান এবং দুইটি করে কম্বল বিতরণ করা হয়। বিতরণ শেষে দোয়া অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য, গত বুধবার সকাল সাতটার দিকে খুলনা থেকে ছেড়ে আসা সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি চিলাহাটী অভিমুখে যাচ্ছিল। ঠিক এই সময় অটোবাইকটি আটজন যাত্রী নিয়ে নীলফামারী সদর উপজেলার সোনারায় ইউনিয়নের দারোয়ানী রেলওয়ে স্টেশন সংলগ্ন ঘুমটির পাড় জামে মসজিদ নামক স্থানে একটি অরক্ষিত রেল ক্রসিং পার হচ্ছিল। এতে ট্রেনের ধাক্কায় ৪জন নিহত ও ৫জন আহত হয়।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!